Press "Enter" to skip to content

বড় খবরঃ স্বাধীনতা দিবসের আগে পাকিস্তানের ষড়যন্ত্রে জল ঢেলে দিলো সেনা, উরিতে অনুপ্রবেশের চেষ্টা ব্যার্থ

স্বাধীনতা দিবসে কাশ্মীরে অশান্তি ছড়ানর চেষ্টায় পাকিস্তানের জঙ্গিরা অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছে। জম্মু কাশ্মীরের উরি সেক্টরে ভারতীয় সেনা পাকিস্তানের সেনা দ্বারা সমর্থিত জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা বিফল করে দেয়। পাকিস্তানি সেনা দ্বারা ভারতে জঙ্গি ঢোকানোর জন্য পাক সেনা ছাউনি থেকে জঙ্গিদের কভার ফায়ার দেওয়া হচ্ছে।

সেনা সুত্র অনুযায়ী, পাকিস্তানি সেনা লাগাতার কাশ্মীরে অশান্তি ছড়ানোর জন্য পাক জঙ্গিদের অনুপ্রবেশ করানোর চেষ্টা চালাচ্ছে। পাকিস্তানের সেনার এই গতিবিধির কথা ভারত আগে থেকেই পেয়ে গেছিল। আর এরজন্য ভারত সীমান্তে পুরো দস্তরে অ্যালার্ট রয়েছে। লাগাতার পাকিস্তান দেনা দ্বারা অনুপ্রবেশের চেষ্টাকে ভারতীয় সেনার বীর জওয়ানেরা বারবার ব্যার্থ করছে।

আরেকদিকে কয়েকদিন ধরেই আরএসপুরা সেক্টরের আন্তর্জাতিক সীমান্তে প্রশাসনের তরফ থেকে কড়া নজরদারি চালানোর ব্যাবস্থা করা হয়েছে। পাকিস্তানে চলা প্রতিটি গতিবিধির উপর ভারতীয় সেনা এবং গোয়েন্দা সংস্থা গুলো কড়া নজর লাগিয়ে বসে আছে। সীমান্তে এখনো সীমান্ত সুরক্ষা বাহিনীর অতিরিক্ত সেনা মোতায়েন করা হয়নি। রুটিন অনুযায়ী, সীমান্তে এখন উপস্থিত জওয়ানেরা পাকিস্তানের এলাকায় কড়া নজর লাগিয়ে আছে। রাতের অন্ধকারে স্থানীয় পুলিশের সাথে গ্রামীণ সুরক্ষা সমিতির জওয়ানেরা রাতভর নজরদারি চালাচ্ছে। সীমান্তবর্তী এলাকা জম্মু আর আরএস পুরা যাওয়ার সমস্ত বাহনে তল্লাশি চালানো হচ্ছে। উপত্যকায় যাতে কোনরকম অপ্রিয় ঘটনা না ঘটে সেটার দিকে নজর রাখছে ভারতীয় সেনা।

you're currently offline