বিজয়া দশমী ও দশেরা উপলক্ষে দেশবাসীকে এক অসাধারণ উপহার দিল ভারতীয় সেনা।

দুর্গাপূজা ও দশেরা উপলক্ষে ভারতীয় সেনা ভারতীয়দের আরো একটা বড়ো উপহার দিয়ে দিলো। যখন ভারতীয়রা দুর্গাপূজা ও দশেরার নিয়ে আনন্দে মেতে উঠেছিল তখন দেশের BSF ও সেনা সমস্থ বাহ্যিক বিপদ থেকে রক্ষার জন্য প্রস্তুত ছিল। প্রাপ্ত খবর অনুযায়ী ভারতীয় সেনা ৪ জন ইসলামিক আতঙ্কবাদীকে মেরে ৭২ হুরের কাছে রওনা করে দিয়েছে।  কাশমীরের বারামুলায় ৪ জন আতঙ্কবাদী ইসলামের নামে আতঙ্ক ছড়ানোর সুযোগ খুঁজছিল। এই সুযোগ যেই মাত্র সেনার কাছে পৌঁছায় সেইমাত্র সেনা একশন শুরু করে দেয়। ভারতীয় সেনা বারামুলায় এনকাউন্টার একশন শুরু করে এবং গতকাল ৪ জন আতঙ্কবাদীকে শেষ করে ফেলে।

আরো পড়ুন – ব্রেকিং খবর: এবার কাশ্মীরেও বাজিমাত করে দিলো বিজেপি! পৌরসভার নির্বাচনে BJP জিতে নিলো…..

খবর অনুযায়ী, এই ৪ জন আতঙ্কবাদীদের কাছে থেকে ৪ টি AK-47 , গ্রেনেড ও খাবার পাওয়া গেছে। এই আতঙ্কবাদীরা দেশে হিন্দু উৎসবের সুযোগে আতঙ্কবাদ ছড়ানোর ইচ্ছায় ছিল। বনিয়ারের ঘন জঙ্গলে সেনা এই এনকাউন্টার অপেরাশন চালিয়েছিল। জানিয়ে দি, এখন দীপাবলি পর্যন্ত কিছুসময় ইসলামিক আতঙ্কবাদীরা খুবই সক্রিয়ভাবে কাজ করে। কিন্তু BSF জওয়ান ও ভারতীয় সেনাও সর্বদা প্রস্তুত হয়ে রয়েছে এই আতঙ্কবাদীদের যোগ্য জবাব দেওয়ার জন্য।

Indain Army- ভারতীয় সেনা
Indain Army- ভারতীয় সেনা

  এই বছর পুজোর মনসুনে এখনো অবধি সেনা এই নিয়ে দু দুবার বড়ো উপহার দিয়েছে। দুর্গাপূজা শুরুর প্রথম দিকেই AMU এর থেকে PHD করা আতঙ্কবাদী মান্নানবাণী ও তার তিন সাথীকে শেষ করে দিয়েছিল ভারতীয় সেনা। সেনার সাথ দিয়ে দেশের হিন্দুরাও জাতিভেদ থেকে উপরে উঠে একতা দেখিয়ে নতুন ছবি তৈরি করেছে।

Indain Army- ভারতীয় সেনা
Indain Army- ভারতীয় সেনা

বিহারে সেনা বিরোধী কানায়াকুমারকে বেধড়ক পিটিয়েছে হিন্দুরা। দূর্গামন্দিরে ৪০ জন গুন্ডাকে নিয়ে গুন্ডামি করছিল কানায়কুমার কিন্তু দূর্গাভক্ত হিন্দুরা এক হয়ে দারুন শিক্ষা দিয়েছে বামপন্থী ছাত্র নেতাকে। এখন বিজয়া দশমী ও দশেরা উপলক্ষে সেনার তরফ থেকে বড়ো উপহার দেওয়া হলো দেশবাসীকে।

you're currently offline

Open

Close