“মোদীজি ২ ঘন্টার জন্য আদেশ দিন, পাকিস্থানকে বিশ্ব মানচিত্র থেকে মুছে দেব”: ভারতীয় সেনা জওয়ান।

ভারত-পাক সীমান্তে প্রায় দিন ভারতীয় সেনা ও আতঙ্কবাদীদের মধ্যে সংঘর্ষ লাগে থাকে। ভারতীয় সেনা ও পাক সেনার মধ্যে মাঝেমধ্যেই দ্বন্দ্ব লেগে থাকে। অবশ্য প্রত্যেকবার মার খাওয়ার পরেও পাকিস্থান সোজা পথে চলে না। আসলে পাকিস্থানের মূল সৃষ্টি গজবা-এ-হিন্দ এর নীতির ভিত্তিতে। এর অর্থ যেন তেন প্রকারে ছোট বড় জিহাদের মাধ্যমে পুরো ভারতকে ইসলামিক দেশে পরিণত করা। এই কারণের জন্যেই বার বার মার খাওয়ার পরেও পাকিস্থান ভারতে আক্রমন করে। আসলে পাকিস্থানি কট্টরপন্থীদের ধারণা যে ভারতকে ইসলামিক দেশ করার এই লড়াইতে যারাই অংশ নেবে তারা নাকি সকলে জান্নাত লাভ করবে।

আর পাকিস্থানিদের এই নীচ ধারণার কারণেই ভারত ও পাকিস্থানিদের মধ্যে ছোট খাটো যুদ্ধ, দ্বন্দ্ব লেগেই থাকে। যাকে কেন্দ্র করে ভারত ও পাকিস্থানের মধ্যে মন্তব্য চরমে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভারতীয় সেনা জওয়ানের কবিতা খুবই ভাইরাল হয়ে পড়েছে। সেনা জওয়ান ওই কবিতার মাধ্যম পাকিস্থান ও পাকিস্থানের জিহাদিদের সতর্ক করেছেন।


জওয়ান তার কবিতায় বলেছেন যে প্ৰধানমন্ত্রী মোদী আপানি শুধু আদেশ দেন, তাহলেই আমরা পাকিস্থানকে ২ ঘন্টার মধ্যে শেষ করে দিয়ে আসবো। জওয়ান তার কবিতায় প্রাচীন ভারতের মহাভারত ও রামায়ণের ইতিহাসে উদাহরণ দিয়ে পাকিস্থানকে হুমকি দিয়েছে। সেনা জওয়ান পাকিস্থানে ঢুকে জঙ্গি মারার কথা বলছে। মোদীজির আদেশ দিলে বিশ্বকে আতঙ্কবাদ থেকে মুক্ত করার উক্তিও সামনে এসেছে এই ভাইরাল হওয়া ভিডিও থেকে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মানুষের থেকে খুব ভালো প্রতিক্রিয়া পাচ্ছে। মানুষজন খুব ভারী মাত্রায় এই ভিডিওটি শেয়ার করছে। ভিডিওটি দেখে মনে মনে যে কাশ্মীর ঘাঁটিতে তৈরি করা হয়েছে যদিও ভিডিওর সমস্থ বিবরণ এখনো সামনে আসেনি। সকলে চাই যে মোদী সরকার পাকিস্থানের কিছু একটা ওষুধ বের করুক। এর মধ্যে এমন একটা ভিডিও দারুন ভাবে মানুষের মন জয় করেছে। ভিডিওটি পাঠকদের জন্য দেওয়া হলো অবশ্যই দেখুন।

Leave a Reply

you're currently offline

Open

Close