Press "Enter" to skip to content

বিজেপিতে যোগ দিলেন টিম ইন্ডিয়ার বিখ্যাত অলরাউন্ডারের স্ত্রী

টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন। উনি গতকাল ে কৃষি মন্ত্রী আর সি ফলদু আর সাংসদ পুনম মাডম এর উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। রবীন্দ্র জাদেজার স্ত্রী বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত লোকসভা নির্বাচনের কয়েক মাস আগেই নিলেন। উনি কয়েকমাস আগেই করনী সেনার সাথে যুক্ত হয়েছিলেন।

গত বছরের অক্টোবর মাসে করনী সেনায় নাম লিখিয়েছিলেন। আর উনি সেখানে মহিলা সংগঠনের সভাপতিত্ব হাসিল করে নিয়েছিলেন। সেই সময় উনি রাজনীতি নিয়ে কোন সিদ্ধান্ত নেননি বলে জানিয়েছিলেন।

রিভা জাদেজা দিল্লীতে ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করেছেন। উনি সিভিল সার্ভিসে যেতে চাইছিলেন, কিন্তু বিয়ে আর সন্তানের চাপে ওনার পক্ষে ইউপিএসসি এর পরীক্ষা দেওয়া সম্ভব হয়ে ওঠেনি। ১৭ এপ্রিল ২০১৬ সালে রিভা রবীন্দ্র জাদেজার সাথে সাত পাকে বাধা পরেন। আর এরপর ২০১৭ এর জুন মাসে তাঁদের ঘরে এক কন্যা সন্তানের জন্ম হয়।

প্রধানমন্ত্রীর গুজরাট সফরের আগেই রবীন্দ্র জাদেজার স্ত্রী বিজেপিতে যোগ দেন। আর সোমবার প্রধানমন্ত্রী দুদিনের গুজরাট সফরে যাবেন। প্রধানমন্ত্রী আজ গুজরাটের জামনগরে পৌছাবেন। প্রধানমন্ত্রী সেখানে একটি জনসভাও করবেন।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.