Press "Enter" to skip to content

“ভারতের মিডিয়া ও কংগ্রেস মিথ্যা খবর ছড়াচ্ছে, আমি রাফেল নিয়ে কোনো মন্তব্য করিনি”- ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতি।

একটা বড়ো খবর ফ্রান্স থেকে আসছে, ভারতীয় মিডিয়ার নোংরা ছবি আরো একবার সবার সামনে উম্মুক্ত হয়েছে। সরকারের বিরুদ্ধে এজেন্ডা চালানোর জন্য মিডিয়া দালালির সীমা ছাড়িয়ে গেছে। UAE এর ৭০০ কোটির মতো ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতি ফ্রাঙ্কইস এর যে মন্তব্য মিডিয়া চালাচ্ছে তা সম্পূন্নভাবে ভুয়ো বলে জানা গেছে। নিজে ভারতীয় মিডিয়ার খবরকে সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে প্রচার করেছে। আসলে, ভারতের মিডিয়া বিগত ২ দিন ধরে এই খবর ছড়াচ্ছে যে ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতি বলেছেন, সরকার ফ্রান্সের সামনে শুধুমাত্র রিলায়েন্স কোম্পানির বিকল্প রেখেছিল এছাড়া কোনো বিকল্প সরকার ফ্রান্সের সামনে রাখেনি। কিন্তু এখন খবর আসছে মিডিয়া দ্বারা ছড়ানো এই খবর সম্পূৰ্ণ ভিত্তিহীন। ভারতীয় মিডিয়া লাগাতার ২ দিন ধরে ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতির যে বক্তব্য প্রচার করছে তা ভুয়ো।

বিগত ২ দিনে কংগ্রেস ও মিডিয়া লাগাতার মিথ্যা প্রচার করে মোদী সরকারকে ঘিরে ফেলার জন্য প্রয়াস চালাচ্ছে। কেরালার বন্যার সময় UAE ৭০০ কোটি টাকা অনুদান দেবে বলে মিডিয়া যেভাবে মিথ্যা প্রচার করেছিল সেই একইভাবে এখন মোদী সরকারের বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে দেশের মিডিয়া। এমনকি এই বিবাদ নিয়ে রাহুল গান্ধী, দেশের নরেন্দ্র মোদীকে চোর পর্যন্ত বলে দিয়েছে।

ভারতের দালাল মিডিয়া ও কংগ্রেস হল্যান্ডের নিয়ে যে খবর প্রচার করছিল তা নিয়ে মুখ খুলেছে তিনি নিজেই মিডিয়াকে সবার সামনে উন্মুক্ত করেছেন। হল্যান্ডে বলেছেন আমি এই ধরনের কোনো মন্তব্য করিনি, জানি না কেন ভারতের মিডিয়া আমাকে নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছে।

রাহুল গান্ধী টুইট করে লিখেছিলেন যে হল্যান্ডেকে ধন্যবাদ ,উনি না বললে আমরা জানতাম না যে মোদী সরকার কত বড় ঘটালা করেছে। কিন্তু এখন হল্যান্ডে পরিষ্কার জানিয়েছেন যে তিনি রাফেল অথবা রিলায়েন্স নিয়ে কনক মন্তব্য করেননি। ভারতের মিডিয়া সম্পুর্ন ভুয়ো খবর ছড়াচ্ছে বলে দাবি হল্যান্ডের।