Press "Enter" to skip to content

রিপোর্ট: ভারতীয় নৌসেনার ৪০ টি যুদ্ধ জাহাজ ও সাবমেরিন আরব মহাসাগরে এট্যাক পজিশনে নিযুক্ত!

মোদী এবার পাকিস্থানকে এমনি এমনি ছেড়ে দেবে না, সরকার স্পষ্ট জানিয়ে দিয়েছে যে এবার পাকিস্থানকে ঐতিহাসিক শিক্ষা দেওয়া হবে। পাঠকদের আমরা আগেই জানিয়েছিলাম যে ভারতের নেভি স্ট্রাইকের জন্য প্রস্তুত আছে। ভারতের নেভি অধিকারিকভাবে এই খবর জানিয়েছে  যে তারা স্ট্রাইক করার জন্য প্রস্তুত। অবশ্য নেভি পাকিস্থান অথবা অন্য কোনো দেশের নাম নেয়নি। তবে তারা স্ট্রাইকের জন্য প্রস্তুত আছে এটা স্পষ্ট করে দিয়েছে।

ভারতীয় নেভি জানিয়েছে যে তারা যে কোনো সময়, যে কোনো জায়গায় স্ট্রাইক করার জন্য প্রস্তুত। ইন্ডিয়ান নেভির ভয়ে পুরো করাচিতে এমার্জেন্সি লাগু রয়েছে।বিগত কিছুদিন ধরে করাচিতে একটা বাল্ব পর্যন্ত জ্বলেনি। একইসাথে পাকিস্থানের ওয়াটার ট্রাফিক পুরো বন্ধ হয়ে গেছে।

এখন একটা বড় খবর সামনে আসছে যা নিয়ে চর্চা শুরু হয়ে গেছে। আমরা এই খবর এখনো ক্রস ভেরিফিকেশন করতে সক্ষম হয়নি। তবে যে খবর আসছে তা বড়সড়ো ঘটনার দিকে ইঙ্গিত দিচ্ছে। রিপোর্ট আসছে যে ভারতের নেভি পাকিস্থানকে দক্ষিণ দিকে থেকে ঘিরে ফেলেছে। ভারতীয়র নেভির ৪০ টি যুদ্ধ জাহাজ ও কিছু সাবমেরিন আক্রমনের পজিশন নিয়ে ফেলেছে। এই জাহাজগুলি অরর মহাসাগরীয় অঞ্চলের মধ্যে রয়েছে যেটা পাকিস্থানের সীমান্তবর্তী।

পাকিস্থানের করাচি ও বাকি সুমদ্রবর্তী শহরগুলি পুরোপুরি বন্ধ রয়েছে। পাকিস্থানের এটা অনুভব করে নিয়েছে যে ভারত সরকার একশন মুডে আছে এবং স্ট্রাইক করতে পারে। পরমাণু বোমার ভয় দেখানো পাকিস্থান এখন পুরো চুপ হয়ে গেছে। এখন আতঙ্কবাদী দেশ পাকিস্থান শান্তিবাদী দূত সাজার প্রয়াস করছে। তবে ভারতের নৌসেনা স্ট্রাইক করবে নাকি শুধুমাত্র চাপে রেখে অন্য পরিকল্পনা করছে তা কিছু সময়ের সাথে জানা যাবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.