Press "Enter" to skip to content

জম্মু-কাশ্মীরে চার কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেফতার করে, বড়সড় নাশকতার ছক ব্যার্থ করল সেনা

শ্রীনগরঃ জম্মু কাশ্মীরের (Jammu-Kashmir) সোপোর (Sopore) জেলায় ভারতীয় সেনা (Indian Army) বড়সড় সফলতা অর্জন করল। ভারতীয় সেনা বড়সড় হামলার ষড়যন্ত্র করা চার জঙ্গিকে (Terrorist) গ্রেফতার করেছে। এখনো পর্যন্ত এটা জানা যায়নি যে, এই জঙ্গিরা কিভাবে ভারতে ঢুকেছে? আর সোপোরে তাঁদের সাহায্য কে করছে, সেটা নিয়েও ধ্বন্দে সেনা। জঙ্গিদের জিজ্ঞাসাবাদ চালিয়ে তাঁদের নেটওয়ার্ক সমন্ধ্যে জানার চেষ্টা চালানো হচ্ছে।

ভারতীয় সেনা গোপন তথ্য পেয়েছিল যে, কয়েকজন জঙ্গি জম্মু কাশ্মীরের সোপোরে লুকিয়ে আছে, আর তাঁরা বড়সড় হামলার ছক কষছে। গোপন খবর পাওয়ার পর ভারতীয় সেনা গোটা এলাকা ঘি ফেলে আর জঙ্গিদের উদ্দেশ্যে তল্লাশি চালায়। ভারতীয় সেনার হাতে গ্রেফতার জঙ্গিদের থেকে হাতিয়ার উদ্ধার করা হয়েছে। ধৃত জঙ্গিদের পরিচয় রামিজ আহমেদ মোল্লা, রিয়াজ খালিক, ওয়াসিম মঞ্জুর গাজী আর এখলাক ইমতিয়াজ শেখ রুপে হয়েছে।

এখনো পর্যন্ত এটা জানা যায়নি যে, ধৃত জঙ্গিরা কোন সংগঠনের সাথে যুক্ত। ভারতীয় সেনা ধৃত জঙ্গিদের কাছে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। প্রসঙ্গত, আগামী ৯ নভেম্বর করতারপুর করিডোর উদ্বোধন করা হবে। করতারপুর করিডোর নিয়ে ভারত আগেই আশঙ্কা জাহির করেছে। ভারত বলেছে, জঙ্গিরা করতারপুর করিডোর ব্যাবহার করে ভারতে ঢোকার চেষ্টায় আছে।

you're currently offline