Press "Enter" to skip to content

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করে এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুললেন কংগ্রেসের প্রবীণ নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী

কংগ্রেসের প্রবীণ নেতা দিগ্বিজয় সিং পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করেন। উনি বলেন, উইং কম্যান্ডার অভিনন্দন এর মুক্তির পর ইমরান খান প্রমাণ করলেন যে, উনি একজন ভালো এবং দ্বায়িত্ববান প্রতিবেশী। আর তারসাথে উনি কেন্দ্র সরকারকে এয়ার স্ট্রাইকের প্রমাণ দিতে বলেন।

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং ইন্দোরে গিয়ে মিডিয়ার সামনে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ভূয়সী প্রশংসা করেন। উইং কম্যান্ডার এর মুক্তি নিয়ে উনি বলেন, ‘আমি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে শুভেচ্ছা জানাতে চাই। উনি এটা প্রমাণ করলেন যে, উনি একজন ভালো এবং দ্বায়িত্ববান প্রতিবেশী।”

আরও পড়ুনঃ রিপোর্ট: ভারতীয় নৌসেনার ৪০ টি যুদ্ধ জাহাজ ও সাবমেরিন আরব মহাসাগরে এট্যাক পজিশনে নিযুক্ত!

উনি বলেন, ‘পাকিস্তান সরকার এমন সময় ভালো ব্যাবহার করল, যখন ভারত আর পাকিস্তানের সম্পর্কে তিক্ততা বাড়ছে। এই সম্পর্ককে ভালো করার জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী আমাদের পাইলটকে ফেরত দিয়েছেন। উনি খুব ভালো ব্যাক্তি, এবং ভালো পদক্ষেপ নিয়েছেন। এবার ওনার উচিৎ হাফিজ সাইদ আর আজহার মাসুদকেও ভারতের হাতে তুলে দেওয়া। ” 

আরও পড়ুনঃ লজ্জাজনক! অভিনন্দনের নামে ফেক টুইটার অ্যাকাউন্ট বানিয়ে পাকিস্তানের গুণগান, তারপর পুলিশের কাছে জমা হল অভিযোগ

উনি পাকিস্তানের প্রধানমন্ত্রীর চরম প্রশংসা করেন, কিন্তু উনি কাশ্মীরে পাক সেনার যুদ্ধ বিরতি লঙ্ঘন করে একই পরিবারের দুই শিশু সমেত তিনজনের মৃত্যু নিয়ে কিছু বলেন নি! উনি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের করা এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলে ভারত সরকারের কাছে এয়ার স্ট্রাইকের প্রমাণ চেয়েছেন।