in ,

আমরা ৫ লক্ষ মানুষের মধ্যে ইন্টারন্যাল সার্ভে করিয়েছি, মোদী নিশ্চিত হারবে: অরবিন্দ কেজরিওয়াল।

দিল্লীর মুখ্যমন্ত্রী এবং আম আদমি পার্টির প্রধান কেজরিওয়াল নিজের পার্টির ইন্টারন্যাল সার্ভে আউট করে দিয়েছেন। লোকসভার নির্বাচনের ঘোষণা হয়ে গেছে এবং নির্বাচন কমিশন তারিখের বিষয়ে ইনফর্ম করে দিয়েছে।এরপর মিডিয়া থেকে সমস্ত রাজনৈতিক দল নিজের নিজের মতো করে সার্ভে বের করতে শুরু করে দিয়েছে।

কেজরিওয়ালের পার্টি তাদের ইন্টারন্যাল সার্ভেকে নিয়ে বরাবরই কুখ্যাত। আম আদমি পার্টির সার্ভে এমন আসে যা কখনোই বাস্তবের সাথে মিল খায় না। এর জন্য দিল্লীর সাধারণ মানুষ বার বার AAP এর সার্ভে নিয়ে ট্রল শুরু করে দেয়। লোকসভার আগে এখন আবার কেজরিওয়ালের পার্টি তদের সার্ভে নিয়ে হাজির হয়েছে।

কেজরিওয়ালের তরফ থেকে দাবি করা হয়েছে যে তারা ৫ লক্ষ মানুষের মতামত নিয়েছে। আম আদমি পার্টি ৫ লক্ষ মানুষকে নিয়ে যে সার্ভে করেছে সেটা নিয়ে এখন মিডিয়ায় চর্চা শুরু হয়ে গেছে। কেজরিওয়াল বলেছেন- আমরা ৫ লক্ষ মানুষের মধ্যে সার্ভে করেছি এবং সার্ভেতে এটাই সামনে এসেছে মোদী হারবে। ৫৬% মানুষ দাবি করেছে যে মোদী হারবে।একই সাথে কেজরিওয়াল এটাও দাবি করেছে যে দিল্লীর ৭টি সিটের মধ্যে ৭ টি টেই আম আদমি পার্টি জয়লাভ করবে।

পুরো দেশে যত বড় বড় সার্ভে হয়েছে প্রত্যেক সার্ভেতে বলা হয়েছে যে মোদী জয়লাভ করবে, কিন্তু কেজরিওয়ালের পার্টির সার্ভেতে দাবি করা হচ্ছে যে মোদী হারবে। লক্ষণীয় বিষয় এই যে, কোয়েকদিক আগে যে কেজরিওয়াল কংগ্রেসের সাথে জোট করে জয়লাভের কথা বলছিল তারা এখন একা দমে দিল্লীতে সব আসন দখলের কথা বলছে।

তৃণমূলের প্রার্থী হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মিমির বোল্ড ভিডিও

নির্বাচনী আইনবিধি লাগু হতেই রক্ষামন্ত্রী নির্মলা সীতারমন করলেন এমন কাজ, যে প্রশংসা করছে পুরো দেশ।