Press "Enter" to skip to content

CBI আর ED এর টিম যাওয়ার আগেই বাড়ি ছেড়ে পালাল চিদম্বরম!

দিল্লী হাইকোর্ট থেকে প্রাক্তন কেন্দ্রীয় অর্থ মন্ত্রী মন্ত্রী পি. চিম্বরম বড়সড় ঝটকা খেলো। আদালত আইএনএক্স মিডিয়া মামলায় প্রাক্তন অর্থ মন্ত্রীর অগ্রিম জামিন এর আবেদন খারিজ করে দেয়। হাইকোর্ট জানায় এটি আর্থিক তছরুপের একটি আজব মামলা, আর এই মামলায় অগ্রিম জামিন দিলে সমাজের কাছে ভুল বার্তা যাবে। চিদম্বরমের আইনজীবী আবেদন করে তিন দিনের সময় চেয়েছিল, সেই আবেদন সরাসরি খারিজ করে দেয় আদালত। এরপরেই প্রবীণ কংগ্রেস নেতা পি. চিদম্বরমের উপর গ্রেফতারির তলোয়ার ঝুলতে থাকে।

আরেকদিকে চিদম্বরমের মামলা নিয়ে আদালতের শুনানির সময় সিবিআই প্রাক্তন অর্থ মন্ত্রীর বাড়ি যায়। কিন্তু সেখানে ওনাকে পাওয়া যায়না। বাকিদের জিজ্ঞাসাবাদ করলে, তিনি কোথায় গেছেন, সেটা কেউ জানেনা বলে জানিয়ে দেয়। এরপর ইডির টিম প্রাক্তন অর্থ মন্ত্রীর বাড়ি ওয়ারেন্ট নিয়ে যায়। শোনা যাচ্ছে যে, এবার ওনাকে গ্রেফতার করা হবে।

চিদাম্বরম স্বরাষ্ট্রমন্ত্রী থাকার সময় বহু হিন্দুদের জীবন নষ্ট করা হয়েছিল বলে দাবি করা হয়। পি.চিদাম্বরম দেশের অর্থমন্ত্রী পদেও ছিলেন। উনার আমলে দেশে ব্যাপক পর্যায়ে দুর্নীতির অভিযোগও সামনে এসেছিল। এখন CBI টিম সক্রিয় হয়ে দুর্নীতি দমনে নেমে পড়েছে। সরকার ও দেশের শক্তিশালী সংস্থাগুলি দুর্নীতির উপর অন্তিম প্রহারের কাজ শুরু করেছে বলে ধরা হচ্ছে। INX মিডিয়া মামলায় CBI তদন্ত শুরু করেছে। আর এখন চিদাম্বরমের বাড়িতে পৌঁছে গেছে CBI টিম। যার কাজ সম্ভবত শুরু হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

you're currently offline