Press "Enter" to skip to content

ইরানের SM থেকে খবর: পাকিস্থানের উপর ব্যালাস্টিক মিসাইল আক্রমন করতে পস্তুতি নিচ্ছে ইরান!দুই দিক থেকে চাপে পাকিস্থান।

পাকিস্থানের আতঙ্কবাদীরা ভারতে যে সময় পুলবামা হামলা করেছিল ওই সময়েই ইরানেও হামলা করেছিল পাকিস্থানের আতঙ্কবাদীরা। ইরানের ২১ জন সৈনিক প্রাণ হারিয়েছিল। ইরানের রাষ্ট্রপতি এবং সেখানে সেনাপ্রমুখ আতঙ্কবাদী হামলার জন্য সরাসরি পাকিস্থানকে দায়ী করেছিল। ইরান সেনা বলেছিল যে পাকিস্থান যেন অতি শীঘ্রই আলকায়দার জাস-উল-আদাল আতঙ্কবাদীদেরকে ইরানের হাতে তুলে দেয়। নাহলে ইরানী সেনাবাহিনী নিজেদের মতো করে ব্যাবস্থা নেবে বলে জানিয়ে ছিল।

হাফিজ সাঈদ ও মাসুদ আজহারকে ভারত যেভাবে তুলে দেওয়ার কথা বলে,সেই একইভাবে ইরানও পাকিস্থানের জিহাদী আতঙ্কবাদীদের নিয়ে বিরক্ত। ইরান একটা সিয়া মুসলিম দেশ আর পাকিস্থান কট্টর সুন্নী মুসলিম দেশ। পাকিস্থানের সুন্নী আতঙ্কবাদীরা ইরানের সিয়াদের উপর আক্রমন চালায়। এখন ইরানের চ্যালেঞ্জ এর পরেও পাকিস্থান তাদের আতঙ্কবাদীদের ইরানের হাতে তুলে দেয়নি।

এখন ইরানের সোশ্যাল মিডিয়া থেকে যে খবর আসছে তা বেশ গুরুত্বপূর্ণ। খবর পাওয়া যাচ্ছে যে ইরান পাকিস্থানের উপর ব্যালাস্টিক মিসাইল আক্রমনের জন্য পস্তুতি নিচ্ছে। ইরান অধিকারিকভাবে এব্যাপারে কোনো তথ্য প্রকাশ করেনি। কিন্তু ইরানের সর্বত্র এই খবর ঘোরাঘুরি করছে যে পাকিস্থানের উপর ব্যালাস্টিক মিসাইল দ্বারা আক্রমন করা হবে। পাকিস্থানের দ্বারা জোর করে কব্জায় রাখা এলাকা বেলুচিস্তানে আতঙ্কবাদী জাস-উল-আদাল এর ক্যাম্প রয়েছে। আর ইরান ওই এলাকায় ব্যালাস্টিক মিসাইল আক্রমনের জন্য প্রস্তুতি নিচ্ছে।

আতঙ্কবাদ জিহাদি দেশ পাকিস্থানের জন্য এখন একদিকে কুয়ো তো অন্যদিকে খাদান সৃষ্টি হয়েছে। পাকিস্থানের একদিকে ভারত তো অন্যদিকে ইরান। কিছুদিনের মধ্যে পাকিস্থানের ইতিহাস, ভূগোল সব বদলে গেলে আশ্চর্য হওয়ার কিচ্ছু নেই।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.