Press "Enter" to skip to content

বড় খবর: ২০১৯ নির্বাচনে বিজেপির হয়ে নির্বাচন লড়তে পারেন ধোনি-গম্ভীর।Bengali News

২০১৯ এর লোকসভা নির্বাচনকে মাথায় রেখে তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিরোধীদের সম্পূর্ণভাবে চিত দেওয়ার প্ল্যান করে ফেলেছে। বিজেপির এবার এমনি একটা মাস্টারস্ট্রোক সামনে চলে এসেছে যা জানার পর বিরোধিরা নির্বাচনে লড়াই করার কথাও ভুলে যাবে। TIMES NOW এর থেকে প্রাপ্ত খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেটার ও মাহেন্দ্র সিং ধনী আগত লোকসভা নির্বাচনে প্রার্থী করতে পারে। যদি এমনটা হয় তাহলেও বিজেপি একটা অনেক বড়ো লাভ তুলতে পারে। রিপোর্টের অনুযায়ী গৌতম গম্ভীরকে মীনাক্ষী লেখির জায়গায় দিল্লীর রাজেন্দ্র নগর লোকসভা ক্ষেত থেকে দাঁড় করানো হতে পারে।

আরো পড়ুন – জারি হলো বিশ্বের সবথেকে বেশি মুসলিম জনসংখ্যাবিশিষ্ট দেশের তালিকা! ভারতের স্থান চমকে দেওয়ার মতো।

গৌতম গম্ভীর ছাড়াও, ধনীকে ঝাড়খণ্ড রাজ্যে পার্টির মুখ বানানো হতে পারে বলে শোনা যাচ্ছে। সম্প্রতি কিছুদিন আগেই পার্টির এক বড়ো নেতা বলেছিলেন, মীনাক্ষী লেখির কাজে জনগণ খুবএকটা সন্তুষ্ট নয়। উনি আরো বলেন, এই কারণে পার্টির বৈঠকে ঠিক হয়েছে মীনাক্ষী লেখিকে নতুন দিল্লী থেকে প্রার্থী হিসেবে দাঁড় করানো হবে না। উনার স্থানে গৌতম গম্ভীরকে নামানো হবে। গম্ভীর দিল্লীর নিবাসী একই সাথে দেশপ্রেম ও সামাজিক কার্যের জন্য উনি সমাজের কাছে খুবই জনপ্রিয় একজন ব্যাক্তি।

এই কারণে দিল্লির ওই আসনে গৌতম সবথেকে ভালো বিকল্প হিসেবে উঠে আসছেন। একই সাথে ধনীর সম্পর্কে বলতে গিয়ে উনি বলেন, এই দুজন খেলোয়াড় শুধু ক্রিকেট জগতে বা নিজের নিজের রাজ্যে জনপ্রিয় নন বরং দেশের জন্য বড়ো কাজ করার ক্ষমতা এনাদের মধ্যে রয়েছে। জানিয়ে দি এই সময় ভারতের টিমের সবথেকে লোকপ্রিয়তাসম্পন্ন সদস্য এবং চেন্নাই সুপার কিং এর ক্যাপ্টেন। বরিষ্ঠ নেতা বলেন, আমি বিশ্বাস করি যে যদি এই দুজন আমাদের পার্টির প্রার্থী হয় তাহলে আমরা অনেক লাভবান হবো এবং বিকাশ এর কাজ আরো দ্রুতগতিতে হবে।

তবে অনেকের দাবি ধোনি অপপাতত পার্টিতে না এলেও গৌতম গম্ভীর অব্যশই পার্টিতে আসতে পারেন। জানিয়ে দি, গৌতম গম্ভীর এমন একজন ব্যক্তি যিনি বহুবার সেনার হয়ে পাকিস্থানের পর্দাফাঁস করেছেন। শুধু এই নয় অনেক বলিদানি সেনার ছেলে মেয়ের পড়াশোনা দায়িত্ব নিয়েছেন গৌতম গম্ভীর। এমত অবস্থায় গৌতম গম্ভীরের মতো একজন বড়ো মনের ব্যাক্তিকে অবশ্যই নিজের পার্টিতে নিতে চাইবে বিজেপি।