Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী মোদীর হত্যার ষড়যন্ত্রকারী নকশালীদের কাছে মিলল এই কংগ্রেস নেতার ফোন নাম্বার।

প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যার চেষ্টার মামলায় এবার আরো বড়ো বড়ো তথ্য সামনে আসতে শুরু করেছে। যখন এই মামলায় পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছিল তখন পুরো কংগ্রেস ও বামপন্থীরা এক হয়ে বিরোধিতা করতে শুরু করেছিল। রাতারাতি নিজেদের উকিল লাগিয়ে নকশালীদের বাঁচানোর জন্য আদালতে উপস্থিত হয়েছিল। মহারাষ্ট্র পুলিশ আগেই জানিয়েছিল যে নকশালীদের গ্রেপ্তার করা হয়েছে তাদের সাথে কংগ্রেসের দুই বড়ো নেতার যোগসূত্র রয়েছে। নকশালীদের সাথে ওই দুই নেতার মুম্বাই ও দিল্লিতে বৈঠক সম্পন্ন হয়েছিল বলে জানা গেছে।পুলিশ জানিয়েছিল এখন তারা দুই কংগ্রেসি নেতাদের নাম জানাবেন না। যে পাঁচ নকশালীকে আদালত নজরবন্দি করে রাখার আদেশ দিয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করার পর দুই নেতার নাম প্রকাশ করা হবে।

এখন এই মামলায় আরো একটা বড়ো পর্দাফাঁস হয়েছে। সূত্রের খবর অর্বান নাকশালীদের দস্তাবেজে এর ফোন নাম্বার পাওয়া গেছে। নকশালীদের কাছে এর ফোন নাম্বার ‘as a friend’ অর্থাৎ বিন্ধু হিসেবে লেখা ছিল। ফোন নাম্বার  9910230011যা কগ্রেসের বড়ো নেতা দিগ্বিজয় সিং এর। এক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, নকশালীদের চিঠিতে লেখা ছিল কংগ্রেসের নেতা এই কাজে(মোদীর হত্যা) আমাদের সাহায্য করতে প্রস্তুত।

আপনি আরো বিশদে জানার জন্য  এই নাম্বারে ফোন করতে পারেন। জানিয়ে দি চিঠি কমরেড প্রকাশকে লেখা হয়েছিল। নকশালীরা চিঠিতে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং কে বন্ধু বলে প্রকাশ করেছে। চিঠিতে কমরেড কৃষানের দ্বারা মোদীর উপর গ্রেনেড লঞ্চার ছুঁড়ে হত্যার কথা বলা হয়েছিল। জানিয়ে দি দেশের দালাল মিডিয়া বিষয়টিকে সমূর্নভাবে এড়িয়ে চলার চেষ্টা করছে। এই বিষয়ে দিগ্বিজয় সিংকে প্রশ্ন করা হলে উনি বলেন, ‘আমি একজন পাবলিক ফিগার, আমার নাম্বার অনেক জনের কাছে থাকে। আমি এই বিষয়ে কিছু বলতে পারবো না।’

দেশের দালাল মিডিয়া এখনো অবধি নকশালীদের মানবাধিকার কার্যকর্তা ও সামাজিক কার্যকর্তা বলে দাবি করে চলেছে। যদিও এদেরকে সাধারণ মানুষের জন্য দাবি তুলতে কখনো দেখা যায়নি শুধু পাথরবাজ, ও জঙ্গিদের অধিকারের জন্য মুখ খুলতে দেখা যেত। প্রসঙ্গত, এই ভয়ানক নকশালীদের সমর্থনে ও গ্রেপ্তারের প্রতিবাদে দিগ্বিজয় সিং বহুবার মুখ খুলেছেন।