Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: বালাকোট এয়ার স্ট্রাইকে মারা গেছে মাসুদ আজহার? পাকিস্থান করেছে মাসুদের অসুস্থতার মিথ্যা বাহানা!

ভারতীয় সেনা ২৬ শে ফেব্রুয়ারি পাকিস্থানের রাজধানী ইসলামাবাদের কাছে বালাকোটে ভোর ৩.৩০ সময়ে এয়ার স্ট্রাইক করেছিল। এই স্ট্রাইকে বহু আতঙ্কবাদী শেষ হয়েছিল। এয়ার স্ট্রাইক মূলত করা হয়েছিল জইস-ই-মহম্মদকে শেষ করার জন্য।জইস-ই-মহম্মদের পুরো লঞ্চপ্যাড সাফ করে দেওয়ার জন্য এই স্ট্রাইক করা হয়েছিল। ভারতের বায়ুসেনা পরিকল্পনার সহিত ১০০০ কেজি বোমার সাথে গিয়ে পাকিস্থানের বালাকোটে আতঙ্কবাদী ক্যাম্পে উপর ফেলেছিল। যারফলে ৪০০ এর মতো আতঙ্কবাদী সাফাই হয়েছিল। যদিও পাকিস্থান তার স্বভাববশত এটা মানতে অস্বীকার করে যে ভারত এর স্ট্রাইকের দরুন তার কিছু ক্ষতি হয়েছে। পাকিস্থান দাবি করে যে ভারত ফাঁকা স্থানে বোমা ফেলেছিল তাই তাদের কোনো ক্ষতি হয়নি। পাকিস্থানের মিডিয়াও দাবি করে যে ভারতের স্ট্রাইকে শুধু কিছু গাছের ক্ষতি হয়েছে, বাকি কিছু হয়নি।

পাকিস্থানের এই দাবিকে ভারতের দেশদ্রোহী ও তথাকথিত বুদ্ধিজীবীরা স্বীকার করে নিয়েছিল।যদিও ধীরে ধীরে সামনে আসে যে ের শ্যালক সহ বেশ কয়েকজন বড় আতঙ্কবাদী নেতা ভারতের স্ট্রাইকে শেষ হয়ে গেছে। এরপর একটা প্রশ্ন খুব উপরে উঠে আসে যে কোথায় লুকিয়ে আছে? পাকিস্থানকে এই প্রশ্ন করলে পাকিস্থানের বিদেশমন্ত্রী শাহ মামুদ ১মার্চ জবাব দিয়ে বলেন পাকিস্থানেই রয়েছে কিন্তু খুব অসুস্থ থাকায় চলাফেরা করতে পারছে না।

আর এখন এক ইতালিয়ান সাংবাদিক বড় দাবি করে দিয়েছেন যা চমকে দেওয়ার মতো। ইতালিয়ান সাংবাদিক পাকিস্থানের বালাকোট থেকে ঘুরে এসেছেন এবং পাকিস্থানের স্থানীয় নাগরিকদের সাথে কথা বলেছেন। ইতালিয়ান সাংবাদিক বলেছেন যে বহু ডজন লাশ আতঙ্কবাদী ক্যাম্পের এলাকা থেকে বের করা হয়েছিল।

পাকিস্থান দাবি করেছিল যে একটাও কেউ মারা যায়নি, অন্যদিকে ইতালিয়ান সাংবাদিক দাবি করেছে যে বহু ডজন লাশ বের করা হয়েছে। একইসাথে পাকিস্থান এটাও বলছে যে মাসুদ আজহার খুবই অসুস্থ। এবার একটা রিপোর্ট সামনে আসছে যেখানে বলা হচ্ছে- মাসুদ আজহার বালাকোটের আতঙ্কবাদী ক্যাম্পে ছিল এবং ভারতের এয়ার স্ট্রাইকে মাসুদ আজহার শেষ হয়ে গেছে। পাকিস্থান বলছে, মাসুদ খুব অসুস্থ, এবার কিছুদিন পর পাকিস্থান থেকে আসবে যে অসুস্থতার কারণে মাসুদ মারা গেছে। পাকিস্থান মাসুদের ডেড বডিও বা কোনো কিছুই দেখাবে না। মাসুদকে ভারতীয় বায়ুসেনা বালাকোটেই শেষ করে দিয়েছে। পাকিস্থান যতই লুকানোর চেষ্টা করুক না কেন সত্য সামনে আসবেই।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.