Press "Enter" to skip to content

“পুরো পাকিস্থান একজোট, ভারতের কংগ্রেসও আমাদের সাথে, এর থেকে ভালো আর কি হবে”: মেহেমুদ খুরেসি, পাক বিদেশমন্ত্রী।

পাকিস্থানের যে কোনো রাজনৈতিক দল হোক, সব দল ভারতের বিরুদ্ধে একজোট। কিন্তু ভারতে বিরোধী দলগুলি সেই কথা বলছে যেটা পাকিস্থান বলছে। আর এই বিষয়টিকে খুবই গর্বের সাথে পাকিস্থানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ খুরেসি বলছেন। হামির মির নামক এক পাকিস্থানি সাংবাদিককে খুরেসি ইন্টারভিউ দিচ্ছিলেন।

খুরেশি বলেছেন- “ভারতকে নিয়ে আমাদের পুরো পাকিস্থান দেশ এক, কিন্তু ভারতে কংগ্রেস ও বাকি বিরোধীদলগুলি মোদীর উপর প্রশ্ন তুলেছে, এর থেকে ভালো আমাদের জন্য কি হতে পারে।”

জানিয়ে দি, দেশে কংগ্রেস ও বাকি বিরোধী দলগুলি পাকিস্থানের ভাষায় কথা বলছে অর্থাৎ পাকিস্থান ভারতের বিরুদ্ধে যা যা বলছেন ভারতের বিরোধী দলগুলিও সেই কথা বলছে। এই ঘটনা পাকিস্থানের নেতা মন্ত্রীদের খুশি করছে। পাকিস্থানের নেতা মন্ত্রীরা এতে খুবই খুশি যে ভারতের বিরূদ্ধে পুরো পাকিস্থান একজোট কিন্ত পাকিস্থানের বিরুদ্ধে ভারতের বিরোধী দলগুলি ভারতের সরকার ও সেনার উপরেই প্রশ্ন তুলেছে।

আজ ভারতের নেতারা রাজনীতির জন্য ভারতের সরকার ও সেনার উপর প্রশ্ন তুলেছে। যা নিয়ে পাকিস্থান বিশ্বে ভারতের বদনাম করছে। শুধু এই নয়, লজ্জায় বিষয় এই যে রাজনীতি এমন জায়গায় পৌঁছে গেছে যে বায়ুসেনার প্রধানকে প্রেস কনফারেন্স করে বিরোধিদের উত্তর দিতে হচ্ছে।

7 Comments

  1. Jeder, der mit Registrierkassen arbeitet, hat sicher schon mal den Begriff „Z-Bon” gehört.
    Ein solcher Beleg ist inzwischen unabdingbar für eine sachgemäße Kassenführung.

    Feel free to visit my page – bonrollen

Leave a Reply

Your email address will not be published.