Press "Enter" to skip to content

ইজরায়েলে ১ রকেট মিসাইল নিক্ষেপ করলো ফিলিস্তিনের আতঙ্কবাদীরা, এখন ইজরায়েল সেনা শুরু করলো পুরো গাজায় বোমা বর্ষণ।

ভারতে অস্ত্রের অভাব নেই, অভাব আছে শুধুমাত্র দেশপ্রেমের। এই কারণে অস্ত্র থাকলেও তা শুধু সাজানো অবস্থায় থাকে, শত্রুর কাজে লাগানো যায় না। একইসাথে ভারতের মধ্যে দেশদ্রোহীদের সংখ্যা এত বেশি যে ভারতীয় সেনা শত্রু দমন শুরু করলে সেনার ওপরেই প্রশ্ন উঠতে শুরু হয়ে যায়। কিন্তু ইজরায়েলের ব্যাপার সম্পূর্ণ আলাদা, ইজরায়েলের দিকে যদি শত্রু চোখ তুলে তাকায় তাহলেই সব দেশবাসী একত্রিত হয়ে শত্রু বিনাশের ডাক দেয়। জানিয়ে দি, এখন ইজরায়েল ও ফিলিস্তিনের মধ্যে পরিবেশ খুবই উত্তপ্ত রয়েছে। ফিলিস্তিনের আতঙ্কবাদীরা গাজা থেকে একটা মিসাইল ইজরায়েলের উপর ছেড়ে ছিল যাতে ইজরায়েলের একটা ঘর ধ্বংস হয়েছিল এবং ৭ জন নাগরিক আহত হয়েছিল।

আর এরপরেই ইজরায়েল গাজার উপর বোমা বর্ষন করার ঘোষণা করে দিয়েছে এবং বোমা বর্ষণ করার কাজ শুরু করলেও দিয়েছে। ইজরায়েল একশন মুডে চলে এসেছে এবং মিসাইল, ড্রোন সমস্থকিছু লাগিয়ে দিয়েছে। আতঙ্কবাদীরা ২৫ তারিখ সকালে ইজরায়েলের উপর রকেট দিয়ে আক্রমন চালিয়েছিল যার ভিডিও নীচে দেওয়া হয়েছে।

আর এখন ইজরায়েল গাজার পুরো এলাকা জুড়ে বোমা বর্ষণ শুরু করে দিয়েছে। ইজরায়েলের সেনা ঘোষণা করেছে যে পুরো গাজা জুড়ে বোমা ফেলানো হবে এবং আতঙ্কবাদী সংগঠন হামাস এর ঘাঁটিগুলিকে ধ্বংস করা হবে। ইজরায়েলের শৈল খুবই শক্তিশালী। ইজরায়েল কট্টর দেশগুলির সামনে সরাসরি গাজাতে বোমা বর্ষন করার ঘোষণা করে দিয়েছে কিন্তু কোনো দেশ ইজরায়েলের উপর কথা বলার সাহস করেনি।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *