Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: ফিলিস্তিন রকেট ছেড়েছিল ইজরায়েলের উপর , এখন ইজরায়েল সেনা উড়িয়ে দিল ১০০ টি আতঙ্কবাদী ক্যাম্প!

১৪ মার্চ সন্ধ্যে বেলা ফিলিস্তিনী আতঙ্কবাদীরা ইজরায়েলের বড় শহর তাল অবিবে আক্রমন করেছিল। আতঙ্কবাদীরা ২ টি মিসাইল ইজরায়েলের শহরের উপর ছেড়েছিল। অবশ্য ইজরায়েলের এয়ার ডিফেন্স রকেট দুটিকে ইন্টারসেপ্ট করে নিয়েছিল এবং আকাশের মধ্যেই ধ্বংস করে দিয়েছিল। ফিলিস্তিনী আতঙ্কবাদীদের দ্বারা ছাড়া রকেট ইজরায়েলের কোনো ক্ষতি করতে পারেনি। ইজরায়েলের কোনো একজনেরও প্রাণ হতাহত হয়নি। তারপরেও ইজরায়েল এর কড়া জবাব দেওয়ার ঘোষণা করে দিয়েছিল।

ইজরায়েলের সরকার ফিলিস্তিনের আতঙ্কবাদী হামলাকে গম্ভীর হামলা বলে ঘোষণা করেছিল। ঘোষণার পর ইজরায়েল গাজাতে স্ট্রাইক করতে শুরু করে দিয়েছে।ফিলিস্তিনের আতঙ্কবাদীদের হামলার পরেই ইজরায়েল সেনা এলার্ট জারি করে দিয়েছে এবং স্ট্রাইক শুরু করেছে। একইসাথে ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের উপর আক্রমণ শুরু করে দিয়েছে।

ইজরায়েলের সেনা গাজাতে ফিলিস্তিনের সংগঠন হামাসের উপর স্ট্রাইক করেছে। ইজরায়েল সেনা গাজাতে  একটা,দুটো নয় পুরো ১০০ টি ঘাঁটিতে স্ট্রাইক করেছে। ইজরায়েলের এয়ারফোর্স এবং মিসাইল সিস্টেম ফিলিস্তিনের ১০০ টি আতঙ্কবাদী ঘাঁটিকে উড়িয়ে দিয়েছে। এতে কতজন আতঙ্কবাদী শেষ হয়েছে তার সংখ্যা একমাত্র ফিলিস্তিন বলতে পারবে।

ভারতের মিত্র দেশ ইজরায়েল আরো একবার পুরো বিশ্বকে স্পষ্ট ইঙ্গিত দিয়েবহে যে তাদের উপর চোখ তোলার পরিণাম কি হতে পারে। ২টি রকেটের বদলা ইজরায়েল ১০০ টি ঘাঁটি উড়িয়ে দিয়ে নিয়েছে। ইজরায়েলের এই পদক্ষেপ নিয়ে একটাও ইসলামিক দেশ টু শব্দ করতে পারেনি। কারণ কিছু বললে ইজরায়েলের মিসাইল সেই দেশেও পড়তে পারে। জানিয়ে দি, ইজরায়েলবাসীরা আগে ভারতের মতোই উদারবাদী দেশ ছিল যার জন্য আতঙ্কবাদ ও জিহাদের দ্বারা শোষিত হতো। বলা হয়, ইজরায়েল এখন ভাগবত গীতার নীতি অনুযায়ী চলে যায় জন্য ইজরায়েল আতঙ্কবাদের প্রতি এত আক্রমক মুডে থাকে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.