Press "Enter" to skip to content

জয় শ্রী রাম বিতর্ক নিয়ে, বিজেপির সাংসদ মমতা ব্যানার্জীকে ষাঁড়ের সাথে তুলনা করলেন!

আজকাল ‘জয় শ্রী ” (Jai Shri ) ধ্বনি শিরোনামে আছে। পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জী () ‘জয় শ্রী রাম” শুনলেই রেগে লাল হয়ে যাচ্ছে। আর মমতা ব্যানার্জীর এই অবাঞ্ছিত রাগের কারণেই জয় শ্রী রাম নিয়ে বাংলার রাজনৈতিক আবহাওয়া আজকাল চরম গরম। মমতার ব্যানার্জীর এই রাগের কারণে বিজেপির () (Ajay Bhatt) মমতা ব্যানার্জীর তুলনা ‘ষাঁড়” এর সাথে করে বসলেন। ভট্ট বলেন, ‘ জয় শ্রী রাম ধ্বনি দিলেই মমতা ষাঁড়ের মোট ক্ষেপে যায়।”

উত্তরা খণ্ডের নৈনিতাল-উধমসিং নগর আসন থেকে বিজেপির সাংসদ অজয় ভট্ট বলেন, ‘ ওনার সামনে জয় শ্রী রাম এর ধ্বনি দেওয়ার জন্য মমতা এমন ক্ষেপে যায়, যেমন ষাঁড়ের সামনে লাল কাপড় দেখালে ষাঁড় উত্তেজিত হয়ে পড়ে।” ভট্ট বলেন, ‘বাংলার মানুষ মমতা দিদিকে জয় শ্রী রাম ধ্বনি দিয়ে হিলিয়ে দিয়েছে। আমি জানিনা যে, রাম নাম শুনলে ওনার মধ্যে কি হয়। কিন্তু কেউ যদি জয় শ্রী রাম বলে তাহলে মনে হয় কেউ যেন ষাঁড়ের সামনে লাল কাপড় দেখিয়ে দিয়েছে।”

উনি বলেন, ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ধৈয্য রাখা উচিৎ। গণতন্ত্রে সবার কাছে স্লোগান দেওয়ার অধিকার আছে। আমি একটি দেখেছি, যেখানে সবাই শ্রী রাম চন্দ্রের জয়জয়কার করছে, আর সেটার পরিপেক্ষিতে তিনি এমন ব্যাবহার করলেন মনে হল কেউ যেন মৌমাছির চাকে হাত দিয়ে ফেলেছে। কেউ কেউ হ্যালো এর যায়গায় জয় শ্রী রাম বলে, এতে সমস্যা কোথায়?”

 

Comments are closed.