Press "Enter" to skip to content

ভারতীয় সেনা দ্বারা করা এয়ার স্ট্রাইকের কথা স্বীকার করল জঙ্গি মাসুদ আজাহারের ভাই

জঙ্গি সংগঠন জৈশ এ মহম্মদ এর প্রধান মাসুদ আজাহারের ভাই অম্মার এর এক অডিও প্রকাশ্যে এসেছে, যেই অডিওতে জঙ্গি অম্মার স্বীকার করছে যে ভারতীয় বায়ুসেনা তাঁদের আস্তানা বোম মেরে উড়িয়ে দিয়েছে। অডিওতে জঙ্গি অম্মার বলছে, ভারতীয় বায়ুসেনা তাঁদের জঙ্গি ট্রেনিং সেন্টার বোম মেরে উড়িয়ে দিয়েছে। এই অডিও পাকিস্তানের সাংবাদিক ত্বহা সিদ্দিকি টুইটারে পোস্ট করেন।

আরও পড়ুনঃ লজ্জাজনক! অভিনন্দনের নামে ফেক টুইটার অ্যাকাউন্ট বানিয়ে পাকিস্তানের গুণগান, তারপর পুলিশের কাছে জমা হল অভিযোগ

অম্মার বলেছে, ভারতীয় কোন এজেন্সির বিল্ডিংয়ে হামলা করেছিল না। আর এজেন্সির কোন হেডকোয়ার্টারে হামলা করেছিল না। তাঁরা জঙ্গিদের আস্তানা আর জঙ্গি ট্রেনিং ক্যাম্পে হামলা করেছিল। অডিও অনুসারে ওই ক্যাম্পে যুবকদের জঙ্গি হওয়ার ট্রেনিং দেওয়া হত।

এর থেকে বোঝা যায় যে, ওই ক্যাম্পে ট্রেনিং নেওয়ার পর যুব জঙ্গিরা কাশ্মীরে রওনা দিত। সেখানে ফিদাইন জঙ্গিদের ও ট্রেনিং দেওয়া হত। ওই অডিওতে ভারতের যুদ্ধ বিমানের হামলার বিরুদ্ধে মানুষকে জিহাদের জন্য উস্কানো হচ্ছে।

আরও পড়ুনঃ রিপোর্ট: ভারতীয় নৌসেনার ৪০ টি যুদ্ধ জাহাজ ও সাবমেরিন আরব মহাসাগরে এট্যাক পজিশনে নিযুক্ত!

পুলওয়ামা হামলার পর ভারতীয় বায়ুসেনা সীমান্তের ওপারে লুকিয়ে থাকা জঙ্গিদের আস্তানায় হামলা চালায়। বায়ুসেনার বিমান নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে জঙ্গিদের ক্যাম্পে ১০০০ কেজির বোমা ফেলে আসে। ওই হামলায় আনুমানিক ২০০-৩০০ জঙ্গির মৃত্যুর খবর ও পাওয়া যায়। এমনকি অনেক আইএসআই এর কর্নেলের ও মৃত্যু হয়েছে বলে জানায় এক প্রত্যক্ষদর্শী। যদিও কোন দেশের সরকার কতজনের মৃত্যু হয়েছে সেটা নিয়ে কিছু বলেনি।

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.