Press "Enter" to skip to content

সুখবরঃ কাশ্মীরে ভারতীয় সেনার এনকাউন্টারে খতম আরও দুই জঙ্গি, এখনো চলছে অভিযান

জম্মু কাশ্মীরের বডগাঁম এর পরগাম এলাকায় জঙ্গি আর সেনার মধ্যে সংঘর্ষ চলছে। সংঘর্ষ চলাকালীন সেনার এনকাউন্টারে খতম হয়েছে দুই জঙ্গি। তবে জঙ্গিদের চালানো গুলিতে আহত হয়েছেন ভারতীয় সেনার পাঁচ জওয়ান। আহত জওয়ানদের মধ্যে একজনের অবস্থা গম্ভীর বলে জানা যাচ্ছে। মৃত জঙ্গিদের থেকে আমেরিকার এম-৪ রাইফেল উদ্ধার করা হয়েছে। এই রাইফেলের ব্যাবহার আমেরিকার সেনারা করে।
পাওয়া তথ্য অনুযায়ী, সেনা ভারতীয় গোয়েন্দা সংস্থার থেকে দুই থেকে তিনজন জঙ্গি লুকিয়ে থাকার পেয়েছিল। আর তারপরেই সেনা গোটা এলাকা ঘিরে নেয়। জঙ্গিদের চারিদিক থেকে ঘিরে ফেলেছে দেখে জঙ্গিরা সেনার উপর গুলি চালাতে শুরু করে। জঙ্গিদের চালানো গুলির জবাবে ভারতীয় সেনাও পালটা হামলা করে। সেনার পালটা মারে খতম হয় দুই জঙ্গি। সংঘর্ষে সেনার পাঁচ জওয়ান আহত হয়েছে বলে জানা যায়। এখনো এনকাউন্টার চালাচ্ছে সেনা।

বিগত ২৪ ঘণ্টায় জম্মু কাশ্মীর এলাকায় জঙ্গিদের সাথে এটা তৃতীয় সংঘর্ষ। বৃহস্পতিবার শোপিয়ান আর হ্যান্ডওয়ারায় দুটো আলাদা আলাদা এনকাউন্টারে চার জঙ্গিকে খতম করেছিল সেনা। শোপিয়ানে ঘটনাস্থল থেকে ৩ টি একে-৪৭ রাইফেল ছাড়াও আরও অনেক হাতিয়ার এবং বিস্ফোটক উদ্ধার করা হয়েছিল।

এরই মধ্যে পাকিস্তান শুক্রবার সকাল ৭ঃ৩০ নাগাদ যুদ্ধবিরতি লঙ্ঘন করে। পুঞ্ছের মনকোট আর কৃষ্ণাঘাঁটি সেক্টরে পাকিস্তান এই কাণ্ড ঘটায়। ভারতীয় সেনাও পাকিস্তানকে মোক্ষম জবাব দিয়েছে।

10 Comments

Leave a Reply

Your email address will not be published.