Press "Enter" to skip to content

পাকিস্তানের হামলার মোক্ষম জবাব দিয়ে তিনটি সেনা ছাউনি উড়িয়ে দিলো ভারত, খতম এক পাক সেনা, আহত সাত

জম্মু কাশ্মীরের পুঞ্ছ সেক্টরে পাকিস্তানের তরফ থেকে লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে পাকিস্তানের তরফ থেকে পুঞ্ছ (Poonch) এর দেগবার সেক্টরে ফায়ারিং করা হয়। ভারতীয় সেনা পাকিস্তানের ফায়ারিং এর পালটা জবাব দেয়। ভারতীয় সেনার পালটা হানায় পাকিস্তানের তিনটি সেনা ছাউনি ধ্বংস হয়ে যায়। শোনা যাচ্ছে যে, ভারতের তরফ থেকে ফায়ারিং এর কারণে পাকিস্তানের এক সেনার মৃত্যু হয়েছে। এছাড়াও সাতজন পাক সৈনিক ভারতের পালটা হানায় আহত হয়েছে। পাকিস্তানি সেনা বিগত তিন দিন ধরে লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করছিল।

পাওয়া তথ্য অনুযায়ী, জম্মু কাশ্মীরের পুঞ্ছ সেক্টরে পাকিস্তানের তরফ থেকে লাগাতার ভারতীয় সেনাকে লক্ষ্য করে ফায়ারিং করা হচ্ছিল। ভারতীয় সেনাও পাকিস্তানের প্রতিটি গুলির মোক্ষম জবাব দেয়। বৃহস্পতিবার মধ্যরাতেও পাকিস্তানের তরফ থেকে ফায়ারিং করা হয়। এরপর ভারতীয় সেনা পাকিস্তানের চিরকূট সেক্টরের বরোহ এলাকায় পাক সেনার ছাউনি ধ্বংস করে দেয়। ভারতের পালটা হানায় পাকিস্তানের এক সেনার মৃত্যু হয় আর সাত সেনা আহত হয়।

শোনা যাচ্ছে যে, ভারতীয় সেনা পাকিস্তানের পোস্টের সাথে বরোহ সেক্টরে অস্ত্রের ভাণ্ডার পোস্টটিকেও ধ্বংস করে দেয়। প্রসঙ্গত, পাকিস্তানি সেনা বিগত তিনদিন ধরে লাগাতার ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে গুলি চালিয়ে যাচ্ছিল। গত রাতে সেনা পালটা হানা দিয়ে পাকিস্তানকে মোক্ষম জবাব দেয়।

you're currently offline