Press "Enter" to skip to content

লোকসভার ঠিক আগে বড় ঝটকা পেল কংগ্রেস পার্টি! কংগ্রেস থেকে পদত্যাগ করে বিজেপিতে যোগ দিল এই দাপুটে বিধায়ক।

সামনে ২০১৯ লোকসভা নির্বাচন, তার আগে বিজেপি ধামাকা দিতে শুরু করে দিয়েছে। প্রাপ্ত অনুযায়ী লোকসভার আগে বিজেপির চাণক্য অমিত শাহ তার গেম শুরু করে দিয়েছেন। অমিত শাহ গান্ধী পরিবারের ব্যবসাকে শেষ করার জন্য মাঠে নেমে গেছেন। জানিয়ে দি, কংগ্রেস নামে দেশের রাষ্ট্রীয় পার্টি হলেও আসলে কংগ্রেস গান্ধী পরিবারের সম্পত্তি। গান্ধী পরিবার যা সিদ্ধান্ত নেয় সেটাই কংগ্রেস পার্টির সিধান্ত হয়। দেশে কংগ্রেস ক্ষমতায় থাকাকালীন দেশের জন্য সিধান্ত মনমোহন সিং এর জায়গায় গান্ধী পরিবার নিত।

তবে বিজেপি গান্ধী পরিবারের দেওয়াল থেকে ইট খসিয়ে দেওয়ার উপর জোর দিয়েছে। যার প্রভাব এখন দেখা যাচ্ছে। আজ রাহুল গান্ধীর কংগ্রেস পার্টি গুজরাট থেকে একটা বড় ঝটকা পেয়েছে। আজ কংগ্রেসি MLA জহর চডভা গান্ধী পরিবারের গোলামী থেকে ইস্তফা দিয়েছেন অর্থাৎ কংগ্রেস পার্টি থেকে ইস্তফা দিয়েছেন। শুধু এই নয়, জহর চাবড়া বিজেপিতে যোগদান করে নিয়েছেন।

বিধায়ক জহর চাবড়া কংগ্রেসের রাজেন্দ্র ত্রিবেদির কাছে ইস্তফা পত্র জমা দিয়েছেন।আজ গান্ধীনগরে উনি বিজেপিতে যোগদান করে নিয়েছেন। নিজের ইস্তফা পত্র দেওয়ার  পর সোজা বিজেপি কার্যলয়ে পৌঁছেছিলেন জহর চাবড়া যার পরেই রাজনৈতিক মহলে উনার দল বদলের চর্চা শুরু হয়ে গেছিল।এখন কংগ্রেসের সেই আশঙ্কা সত্যি প্রমানিত হয়েছে।

জহর চাবড়া জানিয়েছেন যে কংগ্রেস এয়ার স্ট্রাইক নিয়ে সেনার উপর প্রশ্ন তুলেছিল যা উনাকে কংগ্রেসের প্রতি আক্রোসিত করেছে। লোকসভার ঠিক আগে কংগ্রেস বিধায়কের এইভাবে  বিজেপি যোগ দেওয়া রাজনৈতিক মহলে তোলপাড় তৈরি করেছে। এতে একদিকে যেমন গুজরাত্বকংগ্রেসের মধ্যে হতাশার পরিবেশ সৃষ্টি হয়েছে তেমনি অন্যদিকে বিজেপিতে উৎসাহ দেখা দিচ্ছে।

10 Comments

Leave a Reply

Your email address will not be published.