Press "Enter" to skip to content

ভারতের ছেলেকে বিয়ে করে হিন্দু ধর্ম গ্রহন করলেন আমেরিকার মেয়ে জেসিকা! বিয়ের পর বললেন, ভারত দেশ মহান।

দেশের মধ্যে কিছু লোকজন আছে যারা ভারতকে অসহিষ্ণু মনে করে, কিছু বামপন্থী বুদ্ধিজীবী রয়েছে যারা ভারতীয় সংস্কৃতিকে অনুন্নত মনে করে। কিন্তু আমেরিকার মেয়ে জেসিকার ধারণা যে পৃথিবীর সবথেকে ভালো দেশ হলো ভারত ও পৃথিবীর সবথেকে ভালো সংস্কৃতি হলো ভারতীয় সংস্কৃতি। কারণ ভারতীয় সংস্কৃতিতে মেয়েদের সন্মান খুব উঁচু বলে উনার ধারণা।  সব কালচারে দেবতা শুধুমাত্র পুরুষ হয়, কিন্তু ভারতীয় হিন্দু কালচারে দেবতার থেকে দেবীর সংখ্যা বেশি। এমনকি ভারতীয় সনাতন কালচারে নারীকে নারায়ণীর সাথে তুলনা করা হয়। আপনাদের জানিয়ে দি, আমেরিকার  বাসিন্ধা জেসিকা, ভারতের হরিয়ানায় থাকা ড: যশবির লোহানের প্রেমে পড়ে ও তিনি যশবিরের সঙ্গে বিয়ে করে ভারতের বধূ হয়ে যান।

আমেরিকার মেয়ে জেসিকার হরিয়ানার নারনন্দ এর যশবিরের সঙ্গে বন্ধুত্ব হয় আর কিছু সময়ে যাওয়ার পর সেই বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়ে যায় এবং এখন দুজনে চন্ডিগড়ের তাজ হোটেলে বিয়ে করে নিয়েছেন। বিয়েতে নব দম্পতিকে আশীর্বাদ দান করার জন্য জজ জগদ্বীপ সিং লোহান, এসপি অশ্বিন শৌনভি আর তার পত্নী ডীসী শরণদ্বীপ কৌর এবং আরো অনেক বড় বড় কর্মকর্তারা উপস্থিত হন। বিশেষ খবর হলো মেয়ের পিতা-মাতাও আমেরিকা থেকে বিয়েতে জড়িত হওয়ার জন্য চন্ডিগড়ে এসে পৌঁছান ও ধর্মীয় নীতি অনুযায়ী বিয়ে করানো হয়।

জানিয়ে দি, ড: জাসবির লোহান নিজের প্রাথমিক শিক্ষা নারনন্দ বা জিন্দে প্রাপ্ত করেছেন এবং তারপর তিনি উচ্চ শিক্ষার জন্য চন্ডিগড় চলে যান। জাসবির চন্ডিগড়ে পিএচডি করে ও তারপর আমেরিকা চলে যান, আর সেখানেই তার বন্ধুত্ব জেসিকা নামের একটি মেয়ের সাথে হয়। কিছু সময় যাওয়ার পর বন্ধুত্ব ভালো বাসায় পরিণত হয়ে যায় এবং আমেরিকার মেয়ে, ভারতের নারনন্দর ছেলের সাথে বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

দুজনে আমেরিকা থেকে ভারতে এসে চন্ডিগড়ের তাজ হোটেলে পুরোপুরি ধর্মীয় নীতিতে বিয়ে করেন। সেই সময় গ্রাম থেকেও তাদের লোকেরা এসে বিয়ে পরিচর্যা করেন। যশবিরের সঙ্গে বিয়ে করার পর জেসিকা বলেন ভারত দেশ ও এই দেশের সংস্কৃতি মহান। তিনি ভারত ও ভারতীয় সংস্কৃতিকে খুব ভালো বাসেন আর তিনি ভারতের ছেলের সাথে বিয়ে করে খুব সুখী আছেন। India rag পরিবার নব দম্পত্তির বিবাহ জীবন যাতে সফল হয় সেই জন্য মা দুর্গার কাছে প্রার্থনা জানায় ও  জেসিকা আর যশবিরকে বিয়ের জন্য অভিনন্দ ও নতুন জীবনের অনেক শুভকামনা জানায়।