Press "Enter" to skip to content

আমেরিকার এই বিখ্যাত বিজনেসম্যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে করলেন এক বড়ো ভবিষ্যতবাণী!

পদে মোদীজি আসার পর থেকে যেভাবে তিনি নিষ্ঠার সাথে কাজ করেছেন তার সুনাম আজ বিশ্বের সর্বত্র ছড়িয়ে গেছে। সরকার আসার পর থেকে দেশের দুর্নীতির উপর লাগাম লাগার সাথে সাথে দেশের উন্নয়ননে এক নতুন মাত্র এসেছে। আজ ভারতের অর্থব্যবস্থা উন্নতিশীল দেশগুলিকে পেছনে ফেলে দিয়েছে।এর মধ্যে সামনে কে দেখে দেশের সমস্থ রাজনৈতিক দলগুলি এক হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হারানোর জন্য দাঁড়িয়ে পড়েছে।

কিন্তু তারা ভুলে গেছে যে দেশের মানুষ সমস্থকিছু বুঝতে পারছে তাই মোদীজিকে ২০১৯ এ অসম্ভব। ের ওই পেক্ষাপটে এক বিখ্যাত ব্যাবসায়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে ঘোষণা করেছে। আসলে সিসকো সিস্টেম এর সিইও এবং আমেরিকার নামকরা উদ্যোগপতিদের মধ্যে একজন জন চেম্বার্স ভারতীয় সমূহের সাংবাদিকদের কাছে বড়ো ঘোষণা করেন। জন বলেন, যদি প্রধানমন্ত্রী ২০১৯ নির্বাচনে না জয়ী হন তাহলে ভারতের প্রভাবশালী বিকাশ এবং ি আটকে যাবে। উনি। বলেন, ভারতের কাছে এই একটা সুযোগ রয়েছে যাতে ভারত বিশ্বে দ্রুতগতিতে বৃদ্ধিশালী একটা দেশ হতে পারে।

জন চেম্বার্স বলেন ‘ভারতকে সঠিক স্থানে পৌঁছানোর জন্য পুরো একটা দশকের প্রয়োজন আছে আর এই সঠিক স্থানে নিয়ে যাওয়ার ক্ষমতা একমাত্র প্রধানমন্ত্রী মধ্যে রয়েছে। মোদীজি দেশকে সঠিক পথে নিয়ে যাচ্ছেন এবং উনি দেশের ভবিষ্যত সম্পর্কে খুবই চিন্তাশীল। জন চেম্বার্স এর এই বক্তব্যে বিরোধীদের চিন্তায় ফেলে দিয়েছে এবং এই নিয়ে রাজনৈতিক মহলে হৈচৈ শুরু হয়েছে।