Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিওঃ তেরঙ্গার অপমান করছিল পাকিস্তানিরা! এক ভারতীয় মহিলা গিয়ে দিলেন মোক্ষম জবাব

ব্রিটেনের রাজধানী লন্ডনে কয়েকজন পাকিস্তানি এবং খালিস্তানি সমর্থকেরা আমাদের দেশের জাতীয় পতাকার অপমান করছিল। সেই দৃশ্য এক ভারতীয় মহিলা সাংবাদিক পুনম জোশি (Poonam Joshi) দেখে, তাঁদের দিকে তেড়ে গিয়ে তাঁদের হাত থেকে ভারতের পতাকা ছিনিয়ে নেন। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মহিলা সাংবাদিকের বাহাদুরির জন্য সোশ্যাল মিডিয়ায় ওনার খুব প্রশংসা হচ্ছে।

Poonam Joshi

শোনা যাচ্ছে যে, স্বাধীনতা দিবসে লন্ডনে ভারতের হাইকমিশনের বাইরে দেশ স্বাধীনের খুশি পালিত করা হচ্ছিল। হাই কমিশনে আমাদের জাতীয় পতাকা উত্তোলন করা হলেই, সেখানে কয়েকজন পাকিস্তানি আর খালিস্তানি সমর্থক পৌঁছে গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। তাঁরা ভারতীয় হাই কমিশনের বাইরে বিক্ষোভ দেখায়, আর সেখানে উপস্থিত ভারতীয়দের সাথে বিতর্ক সৃষ্টি করে। আর সেই সময় খালিস্তানি সমর্থকেরা ভারতের জাতীয় পতাকার অপমান করার চেষ্টা করে। তখন সেখানে উপস্থিত মহিলা সাংবাদিক পুনম জোশি নিজেকে আটকে না রাখতে পেরে, খালিস্তানি সমর্থকদের দিকে তেড়ে যান। পুনম জোশি বিক্ষোভকারীদের হাত থেকে দেশের পতাকা ছিনিয়ে নেন।

সংবাদ মাধ্যম এএনআই এই ভিডিও জারি করে লেখে, সাংবাদিক পুনম জোশি লন্ডনে ভারতীয় হাই কমিশনের বাইরে স্বাধীনতা দিবস উদযাপন নিয়ে রিপোর্টিং করছিলেন, তখন সেখানে থাকা পাকিস্তানি এবং খালিস্তানি সমর্থকেরা বিক্ষোভ দেখানো শুরু করে। তেরঙ্গার অপমান হচ্ছে দেখে, পুনম তাঁদের হাত থেকে তেরঙ্গা ছিনিয়ে নেন। ওনার এই বাহাদুরির জন্য, সোশ্যাল মিডিয়ায় চরম প্রশংসা করা হচ্ছে ওনার।

 

you're currently offline