Press "Enter" to skip to content

RSS ভারতের ভবিষ্যত তৈরি ও সংস্কৃতি বাঁচানোর কাজ করছে: কৈলাশ সত্যার্থী, নোবেল জয়ী।

যিনি নোবেল দ্বারা পুরস্কিত হয়েছেন ইনি কোনো হিন্দুত্ববাদী বা রাষ্ট্রবাদী ব্যাক্তি নন। একজন বামপন্থী চিন্তাধারার ব্যাক্তি। তবে এর উপর যে মন্তব্য করেছেন তাতে পুরো বামপন্থী দলের উপর বড়ো ঝড় বয়ে যাচ্ছে। RSS এর নিয়ে বড়ো মন্তব্য করে দিয়েছেন। প্রথমত আপনাদের জানিয়ে দি, মোহন ভাগবতের সাথে এক হয়ে বিজয়া দশমীর অনুষ্ঠানে যোগদান করেছিলেন। বলেছেন এই দেশের ভবিষ্যতকে বাঁচানোর এবং সুন্দর ভবিষ্যত দেওয়ার জন্য কাজ করছে। দেশের পরবর্তী পীড়িকে RSS তৈরি করছে যেটা পরে দেশের ভবিষ্যতকে রক্ষা করবে।

আরো পড়ুন – মুসলিম, খ্রিষ্টান মেয়েরা অপবিত্র করছে সবরিমালা মন্দির ! বামপন্থী সরকার দিচ্ছে সুরক্ষা ..।

কোনো দেশের ভবিষ্যত সেই দেশের যুবক বা বাচ্চারা হয়ে থাকে। দেশে ভবিষ্যতে কোন জায়গায় স্থান করবে সেটা যুবকদের বা ভবিষ্যতের পীড়িদের দেখেই বোঝা যায়। যদি বর্তমানের যুবকেরা ভালো চিন্তাধারা নিয়ে এগোচ্ছে তাহলে দেশ ভবিষ্যতেও এগিয়ে যাবে এবং আরো শক্তিশালী হবে। কিন্তু যদি দেশ বামপন্থী, দেশদ্রোহী চিন্তাধারা নিয়ে এগিয়ে যাই তাহলে দেশের ভবিষ্যৎ অন্ধকার হবে।

kailash satyarthi - কৈলাশ সত্যার্থী
– কৈলাশ সত্যার্থী

এমন অনেক শক্তি রয়েছে যারা ভারত দেশের ভবিষ্যত নষ্ট করার জন্য লাগাতার যুবকদের মাথা বিভ্রান্ত করার চেষ্টা করছে। কৈলাশ সত্যার্থী বলেন RSS এমন একটা সংস্থা যারা বর্তমান পীড়িকে সঠিক দিশা দেখাচ্ছে যার দ্বারা দেশের উজ্জ্বল ভবিষ্যত তৈরি হবে। কৈলাশ সত্যার্থী দেশের ভবিষ্যৎ এর জন্য RSS কে একটা প্রয়োজনীয় সংগঠন বলে দাবি করেন।

এর আগে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জি আরএসএস এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন, সেই সময়েও বামপন্থীরা অসন্তোষ প্রকাশ করেছিল। কিন্তু এখন এক বামপন্থী RSS এর অনুষ্ঠানে যোগ দিয়েছেন একইসাথে RSS কে দেশের জন্য প্রয়োজনীয় সংগঠন বলে দাবি করেন।