Press "Enter" to skip to content

“একবার ভোটে জিততে দিন তারপর হিন্দুদের দেখে নেব”- কমলনাথ, কংগ্রেস নেতা।

কতটা হিন্দু বিরোধী পার্টি তার প্রমান আরো একবার সবার সামনে চলে এলো। সামনেই মধ্যপ্রদেশের নির্বাচন , এর মধ্যে ের এমন এমন কারনামা সামনে আসছে যা নির্বাচনে প্রভাব ফেলতে যথেষ্ট। দুদিন আগেই তাদের ঘোষণাপত্রে জানিয়েছে যদি তারা জয়ী হয় তবে RSS কে ব্যান করে দেওয়া হবে। এখন জড়িত আরো একটা ইস্যু সামনে এসেছে। আসলে নেতা ের একটা গোপন ভিডিও ফাঁস হয়ে গিয়েছে যা নিয়ে রাজনৈতিক মহল গরম হয়ে উঠেছে। প্রথমত জানিয়ে দি, ের বরিষ্ট নেতা এবং মধ্যপ্রদেশের নির্বাচনের প্রধান মুখ।

কমলনাথের যে ভিডিও ফাঁস হয়েছে সেখানে তিনি একটা গুপ্ত ঘরে মুসলিম নেতা ও কার্যকর্তাদের মিটিং করছিলেন সেখানে উনি বলেছেন-” ভোট কংগ্রেসকেই দিন, আর নির্বাচনের সময়টুকু সতর্কিত থাকুন। একবার নির্বাচন শেষ হলে আমরা হিন্দুদের দেখে নেব।” কমলানাথ বলেছেন শুধু ভোটটা আমাদের দিয়ে নির্বাচন অবধি একটু সতর্ক থেকে যান তারপর আমরা হিন্দুদের দেখে নেব। কমলনাথের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

১৯৮৪ তে কংগ্রেস যেভাবে দেশের শিখ সম্প্রদায়কে দেখে নিয়েছিল ঠিক সেভাবেই হিন্দুদেরকে দেখে নেওয়ার কথা বলেছেন। অর্থাৎ মধ্যপ্রদেশে কংগ্রেস জিলতে হিন্দু খেদাও প্রক্রিয়া শুরু হয়ে যাবে এটা উনি সাফ জানিয়ে দিয়েছেন। এমনিতে কংগ্রেস যদি যেতে তাহলে RSS ব্যান করা হবে সেটার ঘোষণা করে দেওয়া হয়েছে।

খ্রিষ্টান মিশনারীদের চাপে কংগ্রেস RSS কে ব্যান করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ মধ্যপ্রদেশে যে জায়গাগুলোতে মিশনারীগুলি মানুষের ধৰ্ম পরিবর্তন করায় সেখানে মূলত বাঁধা হয়ে দাঁড়ায় RSS সংগঠন। জানিয়ে দি, কমলানাথ মুসলিম নেতাদের সাথে যে গোপন মিটিং করছিলেন সেটার ভিডিও করে কেউ সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিয়েছে।