Press "Enter" to skip to content

সেমিফাইনালে ভারতের হারের পর বাজি ফাটিয়ে উল্লাস করলো দেশদ্রোহী কট্টরপন্থীরা।

কিছু লোক থাকে ভারতে (India), কিন্তু মনের মধ্যে এমন ধর্মীয় গোঁড়ামি যে সমর্থন করে পাকিস্তানকে। দেশের মধ্যে থাকা এই দেশদ্রোহীদের উৎপাত আরো একবার সবার সম্মুখে এসে গেছে। প্রত্যেক সরকার ভোট ব্যাঙ্কের জন্য এদের মন জয় করার চেষ্টা করে কিন্তু দেশদ্রোহী কার্যকলাপের উপর শুধুমাত্র ডাইলগবাজি করেই নিশচুপ থাকে। ১০ জুলাই ইংল্যান্ডে ভারত বনাম নিউজিল্যান্ড এর সেমিফাইনাল নক আউট ম্যাচ ছিল। ভারতের টিম এই ম্যাচে হেরে যাওয়ার ভারতের ক্রিকেট প্রেমীদের মনে তীব্র আঘাত এসেছে।

কিন্তু ভারতে থাকা কট্টরপন্থীরা ভারতীয় টিমের হার নিয়ে প্রচণ্ড উল্লসিত রয়েছে। ভারতীয় ক্রিকেট ফ্যানদের মনের আঘাতকে আরো ক্ষত বিক্ষত করার জন্য কট্টরপন্থীরা নানা জায়গায় ভারতের হারকে সেলিব্রেট করেছে। ভারতের হারের জন্য সবথেকে বেশি আনন্দ উল্লাস করা হয়েছে কাশ্মীরে। ভারতের হারের পর কাশ্মীরের  যুবকরা বাড়ি থেকে ফটাকা, বাজি বের করে নিয়ে এসে উল্লাস করেছে। ভারতের হারের জন্য দেশদ্রোহীদের পুরো ভিড় জমা হয়ে আনন্দউৎসব পালন করেছে।

ভারতের হারের পর শ্রীনগরে বাজি ফাটিয়ে উৎসব উল্লাস করা হয়। একইসাথে ভারত বিরোধী শ্লোগানবাজিও করেছিল দেশদ্রোহীরা। এই দেশদ্রোহীরা এতে খুব খুশি যে সেমিফাইনাল ম্যাচে ভারত হেরেছে। পুরো সন্ধ্যে থেকে শুরু করে রাত অবধি এই দেশদ্রোহীরা উৎসব পালন করে। জানিয়ে দি, ভারতের হিন্দুদের ট্যাক্স নিয়ে সবথেকে বেশি খরচ এই কাশ্মীরের উপরেই করা হয়, সোজা কথায় ভারতীয়দের ট্যাক্স সবথেকে বেশি দেশদ্রোহীদের উপরেই খরচ করা হয়। কিন্তু দেশবিরোধী কার্য করার পরেও সরকার শুধুমাত্র ভাষণবাজি করে নিশ্চুপ হয়ে যায়।

you're currently offline