ব্রেকিং খবর: দিল্লীর মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের উপর আক্রমণ করলো ক্রুদ্ধ জনতা! ১০ মিনিট ধরে করা হলো এই কাজ।

দিল্লীর মূখ্যমন্ত্রী কেজরিওয়ালের উপর আজ এক বড় আক্রমন হয়েছে। দিল্লীর নারেলা এলাকায় কেজরিওয়ালের উপর এই আক্রমন হয়েছে। কেজরিওয়াল সেই সময় এক কার্যক্রমে উপস্থিত হওয়ার জন্য যাচ্ছিলেন। নারেলা এলাকায় কয়েকটি বিকাশ কার্যের ঘোষণা করার জন্য কেজরিওয়াল বেরিয়ে ছিলেন। সেই সময় কেজরিওয়ালের কাফেলার উপর আক্রমন হয়। এই আক্রমন নিয়ে নান মত সামনে আসছে, কিছুজন বলেছেন যে কেজরিওয়াল লাগাতর মুসলিম ও খ্রিষ্টান তোষণ করছেন এবং হিন্দুদের অবহেলা করছেন তাই সাধারন মানুষ কেজরিওয়ালের উপর চড়াও হয়েছিল। কেজরিওয়াল কয়েকদিন আগেই দিল্লীর হিন্দু মন্দিরের বিদুৎ সংযোগ কেটে দেওয়ার কাজ শুরু করেছে যার জন্য স্থানীয় হিন্দুরা ক্রোধিত হয়ে রয়েছে।

সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ কেজরিওয়ালের কাফেলা যেই স্বতন্ত্র নগরের দিকে মুড়ে সেই মাত্র একদল লোকজন কেজরিওয়াল হায় হায় বলে শ্লোগানবাজি করে এবং তার উপর আক্রমন করে দেয়। কেজরিওয়ালের গাড়ি ওই স্থানেই প্রায় ১০ মিনিট ধরে দাঁড়িয়ে যায়। ১০ মিনিট ধরে কেজরিওয়ালকে মারধর করা হয় এবং ধিক্কার জানানো হয় বলে অনেকের দাবি।

অন্যদিকে কেজরিওয়ালের আম আদমি পার্টি জানিয়েছে যে বিজেপি পার্টির লোকজন নাকি তার উপর আক্রমন করেছে। যদিও বিজেপি কেজরিওয়ালের এই দাবি খারিজ করেছে। তবে কেজরিওয়ালের উপর এই আক্রমন নিয়ে বড় পর্দাফাঁস করেছে দিল্লীর এক মিডিয়া।

দিল্লীর এক মিডিয়া জানিয়েছে যে কেজরিওয়ালের উপর এই আক্রমন কেজরিবাল নিজেই করিয়েছে। বিজেপির নাম বদনাম করার জন্য এবং মানুষের সহানুভুতি পাওয়ার জন্য কেজরিওয়াল এই নাটক করেছে। ওই মিডিয়ার দাবি যে কেজরিওয়ালকে পুলিশ থেকে এতটাই প্রটেকশন দেওয়া হয় যে তার উপর আক্রমন হওয়া এত সহজ ব্যাপার নয়। কেজরিওয়াল পূর্ব পরিকল্পনা মাফিক এই কাজ করেছে। এমনিতেই কেজরিওয়াল দিল্লীতে জনগণকে দেওয়া পতিশ্রুতি পূরণ করতে পারেনি তাই এসব নাটক শুরু করেছে।

Leave a Reply

you're currently offline

Open

Close