Press "Enter" to skip to content

পাকিস্তানে ট্রেন্ড করছেন মমতা আর কেজরীবাল, ভারতের বিরুদ্ধে এবার এই দুজনকেই ব্যাবহার করছে পাকিস্তান!

পাকিস্তান ভারতের অনেক নেতা/নেত্রীদের জন্য বেজায় খুশি। আর সেই নেতা/নেত্রীদের মধ্যে অন্যতম হলেন আর । এই দুজনার বক্তব্য পাকিস্তান এখন ভারতের বিরুদ্ধে ব্যাবহার করছে। আর পাকিস্তানি মিডিয়ায় এখন ভারতের এই দুজনই ট্রেন্ড করছে।

পাকিস্তানের সরকারী মিডিয়া হোক আর বেসরকারি। দুই যায়গাতেই অরবিন্দ কেজরীবাল আর মমতা ব্যানার্জী ট্রেন্ড করছেন। একদিকে মমতা ব্যানার্জীর প্রসংশা করছে, তো আরেকদিকে অন্য প্রাইভেট মিডিয়া গুলো অরবিন্দ কেজরীবালে মালা জপ করছে।

রেডিও পাকিস্তান ওই দেশের সরকারী নিউজ পোর্টাল। এই পোর্টালকে পাকিস্তান সরকার চালায়। ভারত যখন বলছে যে ভারতীয় বায়ুসেনা পাকিস্তানে করেছে। তখন পাকিস্তান সার্জিক্যাল স্ট্রাইকের মতই এই এয়ার স্ট্রাইককে ভুয়ো বলতে ব্যাস্ত, এবং এর ফলে পাকিস্তানের কোন ক্ষতি ও হয়নি বলে জানাচ্ছে।

আরেকদিকে মমতা ব্যানার্জী ভারতের সেনার উপর প্রশ্ন তুলে ওই ঘটনার প্রমাণ চেয়ে বসেছেন। আর ওনার ওই বয়ান এখন পাকিস্তানি মিডিয়ায় ট্রেন্ড করছে, আর তাঁরা বলছে যে দেখুন ভারতের এক রাজ্যে মুখ্যমন্ত্রীই ভারতকে মিথ্যুক প্রমাণিত করছেন!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আক্রমণ করার জন্য এখন মমতা ব্যানার্জী আর অরবিন্দ কেজরীবালের ভিডিওর সাহাজ্য নিচ্ছে। কেজরীবার পুলওয়ামা হামলার জন্য ভারতকেই পরোক্ষ ভাবে দায়ী করেছেন। কেজরীবাল আর মমতা ব্যানার্জী এখন পাকিস্তানিদের চরম বিনোদন করছেন। আর ওনাদের জন্যই পাকিস্তান এখন ভারতকে অপমান করার রসদ খুঁজে পাচ্ছে।

9 Comments

  1. MAKE AMERICA GREAT AGAIN! TRUMP 2020http://enneagram9tip.com/UserProfile/tabid/43/UserID/169035/Default.aspxSUPPORT POLICE BRUTALITY AGAINST NASTY BLACKS. BLUE LIVES MATTER MORE!

Leave a Reply

Your email address will not be published.