Press "Enter" to skip to content

দ্য গ্রেট খালি বাংলাদেশি নন ! অনুপমের প্রচারে গিয়ে কোন বিধিভঙ্গ করেননি : মুকুল রায়

যাদবপুরের বিজেপি প্রার্থী ডঃ অনুপম হাজরার (Anupam Hazra) প্রচারে WWE খ্যাত দ্য গ্রেট খালি (Khali) (দলীপ সিং রানা) এর যোগ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। এবার সেই বিতর্কের বিরুদ্ধে মুখ খুললেন বিজেপি নেতা মুকুল রায়। মুকুল রায় বলেন, একমাত্র বাংলাদেশি আর পাকিস্তানিরাই এদেশের নির্বাচনী প্রচারে অংশ নিতে পারবেন না। বাকি দেশের নাগরিকেরা এদেশে এসে নির্বাচনী প্রচারে অংশ নিতে পারবেন বলে জানান মুকুল রায়।

মুকুল রায় (Mukul Roy) বলেন, ওভারসিজ় সিটিজ়েনশিপ অফ ইন্ডিয়া (OCI) এর কার্ড হোল্ডারেরা ভারতে এসে যেকোন ধরনের কাজ করতে পারবেন। তিনি বলেন, ভারতের সংবিধান অনুযায়ী, একমাত্র বাংলাদেশ আর পাকিস্তানের নাগরিকেরা এই কাজ করতে পারবেনা।

দ্য গ্রেট খালি (দলীপ সিং রানা) OCI কার্ড হোল্ডার। তাই ওনাকে দিয়ে প্রচার করিয়ে অনুপম অথবা বিজেপি কোন বিধিভঙ্গ করেনি, এমনকি দ্য গ্রেট খালিও কোন বিধিভঙ্গ করেননি। তৃণমূলে লেখাপড়া জানা মানুষের অভাব, তাই তাঁরা এবিষয়ে অবগত না।”

এছাড়াও তিনি মমতা ব্যানার্জীর রাজনৈতিক সঙ্গী অরিবিন্দ কেজরীবালের প্রসঙ্গ টেনে মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন। তিনি বলেন, ‘মমতা ব্যানার্জীর বন্ধু অরবিন্দ কেজরীবালের তিন যায়গায় ভোটার লিস্টে নাম আছে।” তাছাড়াও রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জীকে আক্রমণ করে বলেন, ‘ মমতা ব্যানার্জী রাজ্যের মুখ্যমন্ত্রী হয়ে, এরাজ্যের গণতন্ত্র রক্ষা করতে পারছে না। আর এই উনিই দেশের গণতন্ত্র রক্ষার জন্য নেচে বেড়াচ্ছেন! আবার উনি ৪২ টি আসনে প্রার্থী ঘোষণা করে দেশের প্রধানমন্ত্রীও হতে চান।”