Press "Enter" to skip to content

মোদীকে হারানোর জন্য সব মুসলিমদের একজোট হওয়ার বার্তা দিলেন কংগ্রেস নেতা নবজ্যোত সিং সিধু!

দিজ্ঞজ নেতাদের বেলাগাম বয়ানবাজির উপরে নির্বাচন কমিশনের কড়া পদক্ষেপের পরেও তাঁরা সংযত হচ্ছেন না। এই বেলাগাম বয়ানবাজিতে এবার নাম লেখালেন পাঞ্জাব সরকারের মন্ত্রী তথা কংগ্রেসের নেতা নবজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu)।

পাঞ্জাব কংগ্রেসের নেতা তথা পাঞ্জাবের মন্ত্রী নবজ্যোত সিং সিধু (Navjot Singh Sidhu) বিহারের কাটিহারে একটি চরম বিতর্কিত বয়ান দেন। সিধু সেখানে ধর্মের কথা তুলে ভোট দেওয়ার আবেদন করেন। তিনি মুসলিম ধর্মের মানুষকে একজোট হয়ে মহাজোটের প্রার্থী তারিখ আনোয়ারকে ভোট দেওয়ার জন্য আবেদন করেন।

সিধু বলেন, ‘এখানে জাতপাতের মাধ্যমে ভোট ভাগের রাজনীতি হচ্ছে। আমি আমার মুসলিম ভাইদের আবেদন করছি, এটা এমনই একটা আসন যেখানে মুসলিমেরা সংখ্যাগুরু। বিজেপি আপনাদের আটকানোর চেষ্টা করবে। আপনাদের ভোট ভাগ করার চেষ্টা করবে। আপনারা সবাই এক হলে বিশ্বের কোন শক্তি কংগ্রেসকে আটকাতে পারবে না। আমি আপনাদের হুঁশিয়ারি দিতে এসেছি আমার মুসলিম ভাইয়েরা। এখানে আপনাদের ভোট ভাগ হয়ে যাচ্ছে। এখানে ওয়াইসির মত মানুষ এসে একটি নতুন দল দাঁড় করিয়ে আপনাদের ভোট ভাগ করতে চাইছে। যদি তোমরা সবাই এক হও, এক হয়ে ভোট করো, তাহলে মোদী হেরে যাবে।”

সোমবার সুপ্রিম কোর্টের কড়া হুঁশিয়ারির পর নির্বাচন কমিশন এরকম বয়ানবাজির উপর লাগাম লাগানোর জন্য যোগী আদিত্যনাথ, আজম খান, মায়াবতী আর মেনকা গান্ধীর উপর নির্বাচনী প্রচারে সাময়িক নিষেধাজ্ঞা জারি করেছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.