in

ফের ধাক্কা কংগ্রেসে! বাবা কংগ্রেসের বড় নেতা আর ছেলে যোগ দিলো বিজেপিতে

মহারাষ্ট্র বিধানসভায় বিরোধী নেতা রাধাকৃষ্ণ বিখে পাটিল এর ছেলে সুজয় আজ বিজেপিতে যোগ দিলেন। কংগ্রেসের জন্য এটা বেশ বড়সড় ধাক্কা। সুজয় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আর রাজ্য সভাপতির উপস্থিতিতে আজ বিজেপিতে যোগ দেন। আসন্ন লোকসভা নির্বাচনে আহমেদনগর থেকে বিজেপির টিকিটে লড়তে পারেন তিনি।

কিছুদিন আগে রাধাকৃষ্ণ পাটিল শরদ পাওয়ারের কাছে অনুরোধ করে বলেছিলেন তাঁরা যেন কংগ্রেসের জন্য আহমেদনগর আসনটা ছেড়ে দেন। আহমেদনগর আসন থেকে বিজেপির দিলীপ গান্ধী সাংসদ। সুজয় কিছুদিন আগে বিজেপি নেতা গিরীশ মহাজনের সাথে সাক্ষাৎ করেছিল। আর তখন থেকেই অনুমান করা হচ্ছিল যে, সুজয় বিজেপিতে যোগ দিতে পারে।

সুজয় বিজেপিতে যোগ দেওয়ার পর বলেন, ‘আমি আমার বাবার বিরুদ্ধে গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি জানিনা আমার বাবা এই সিদ্ধান্তের কতটা সমর্থন করবে। কিন্তু আমি পরিবারের মান সন্মান বজায় রাখার চেষ্টা করব বিজেপির নেতৃত্বে থেকে। রাজ্যের মুখ্যমন্ত্রী আর বিজেপির বিধায়ক অনেক ভালো মানুষ। ওনারা আমাকে এই সিদ্ধান্ত নেওয়ার জন্য সাহাজ্য করেছেন।”

ব্রেকিং খবরঃ মুকুল রায়ের হাত ধরে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বিধায়ক

হিন্দু বিরোধীদের মুখে ঝামা ঘষে দিল দেশের সুপ্রিম কোর্ট! উৎসবে বাজি ফাটানো নিয়ে কেন এত প্রশ্ন তোলা হয় জানতে চাইল আদালত!