Press "Enter" to skip to content

হার নিশ্চিত জেনেই কংগ্রেসের উপর অভিযোগ এনে দল থেকে সরে গেলেন ড্যান্সার স্বপ্না চৌধুরী !

হরিয়ানার ডান্স্যার ে যোগ দেওয়ার খবরকে ভুয়া বলে উড়িয়ে দিলেন। উনি একটি প্রেস কনফারেন্স করে এই তথ্য সবার সামনে আনেন। উনি বলেন, ‘মিডিয়ায় আমাকে নিয়ে যেই ছবি ছড়ানো হচ্ছে সেগুলো পুরানো। ে যাওয়ার আমার কোন ইচ্ছে নেই, আমি ওদের হয়ে প্রচার ও করব না। আর আমি রাজ বব্বরের সাথে দেখাও করিনি। সোশ্যাল মিডিয়ায় যেই ছবি গুলো ছড়ানো হচ্ছে, সেগুলো অনেক পুরানো।” উনি বলেন, ‘আমি একজন শিল্পী, আমার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে কোন ইচ্ছেই নেই।”

কিন্তু ওনার এই কথা গুলোর উপরে অনেক প্রশ্ন উঠছে। কারণ কিছু কিছু ছবি ওনার এই কথাগুলোকে মিথ্যে প্রমাণিত করছে। উনি যে কংগ্রেসের সদস্যতা নিয়েছেন, সেটার ছবিও সামনে এসেছে। আর তাঁর সাথেই একটি ফর্ম ও ভাইরাল হচ্ছে, যেটা ফিলআপ করে উনি কংগ্রেসের সদস্যতা গ্রহণ করেছেন।

উত্তরপ্রদেশের কংগ্রেস সচিব নরেন্দ্র রাঠী বলেন, স্বপ্না চৌধুরী নিজেই কংগ্রেসের সদস্যতার ফর্ম ফিলআপ করেছেন। আর তাঁর সাথে ওনার বোনও কংগ্রেসের সদস্যতা গ্রহণ করেছেন। নরেন্দ্র রাঠী এও বলেছেন যে, ওনার কাছে দুটো ফর্মই আছে।

এখন কথা হল স্বপ্না কেন কংগ্রেসের থেকে নিজের পিছন ছাড়াতে চাইছে? হরিয়ানায় ড্যান্সার স্বপ্নার এর আগেও কংগ্রেসে যোগ দেওয়ার সামনে এসেছিল। এমনকি উনি কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়াবেন বলেও শোনা যাচ্ছিল। কিন্তু দেশে এখনো নরেন্দ্র মোদীর ঝড় চলছে, আর বিজেপির বিরুদ্ধে দাঁড়িয়ে নিজের ক্যারিয়ার শেষ করতে চাননা উনি। তাই হয়ত নিজের ভুল শুধরে কংগ্রেসের থেকে নিজেকে সরিয়ে নিলেন এই ড্যান্সার।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.