Press "Enter" to skip to content

‘পাকিস্তানকে কেও একটা গালি দিলে, আমি তাঁদের ১০ টা গালি দেবো”, বললেন কংগ্রেসের জোট সঙ্গী!

জম্মু কাশ্মীরের রাজনৈতিক দল ন্যাশানাল কনফারেন্সের নেতা আকবর লোন কুপওয়ারায় নির্বাচনী প্রচারে পাকিস্তান প্রেম উজাগর করলেন। সংবাদ সংস্থা ANI অনুসারে আকবর লোন বলেছেন, ‘ আমার ভালোবাসার মুসলিম দেশ পাকিস্তান, ওই দেশ সবসময় ভালো থাকুক, সুখে থাকুক। আমাদের (কাশ্মীরি) আর তাঁদের বন্ধুত্ব আর দৃঢ় হোক। পাকিস্তান আর হিন্দুস্তানের বন্ধুত্ব থাকুক। আমি পাকিস্তানের প্রেমী, যদি ওদের কেউ একটা গালি দেয়, আমি তাঁদের ১০ টা গালি দেবো।”

শুধু ইনিন না, ন্যশানাল কনফারেন্স এর বর্ষীয়ান নেতা ফারুখ আবদুল্লাহ ও লাগাতার পাকিস্তান প্রেম জাহির করেন, এমনকি উনি পাকিস্তানের বিরুদ্ধে ভারতের কড়া পদক্ষেপের নিন্দাও করেন। কিছুদিন আগেই যখন ভারতীয় বায়ুসেনা পাকিস্তানের সীমান্ত পেড়িয়ে জঙ্গি ঘাঁটি ধ্বংস করে দিয়ে এসেছিল, তখন এই ফারুখ আবদুল্লাহ সেই ঘটনার নিন্দা করেছিলেন!

আপনাদের জানিয়ে রাখি, জম্মু কাশ্মীরে ন্যশানাল কনফারেন্স আর ের মধ্যে জোট ঘোষণা হয়েছে। আসন্ন ২০১৯ এর লোকসভা নির্বাচন এই দুই দল একসাথে মিলে বিজেপিকে হারানোর সংকল্প নিয়েছে। ন্যশানাল কনফারেন্স দল কোনদিনও ভারত প্রেমী ছিল না, এরা আগাগোড়াই পাকিস্তান প্রেমী বলেই পরিচিত। আর ভোটে জেতার জন্য শেষে এই দলের সাহাজ্য নিচ্ছে!

8 Comments

Leave a Reply

Your email address will not be published.