Press "Enter" to skip to content

২৩শে মে স্পীডব্রেকার দিদি বুঝবে গুন্ডাগিরি চালানোর ফল কি হতে পারেঃ প্রধানমন্ত্রী

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections) তৃতীয় দফার ভোট গ্রহণ আগামী ২৩ এপ্রিল হবে। আর এরজন্য সব রাজনৈতিক দলই কোমর বেঁধে প্রচারে নেমেছে। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গ, বিহার আর উত্তর প্রদেশের সফরে আছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এরাজ্যের বুনিয়াদপুরে (Buniyadpur) আজ সকালে একটি জনসভা করেন।

ওই জনসভা থেকে এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) কড়া ভাষায় আক্রমণ করেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘ আমাদের সরকার পশ্চিমবঙ্গে ৭০ লক্ষের থেকেও বেশি কৃষকদের ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর পরিকল্পনা নিয়েছিল। কিন্তু এখানকার সরকার সুবিধার্থীদের তালিকাই পাঠায় নি। কারণ, সেখানে তৃণমূল তোলাবাজি আর মাখন খেতে পারবে না। সরকারী প্রকল্পের টাকা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে যাবে।”

উনি বলেন, ‘ মা ভারতী তে আস্থা রাখা যেই মানুষ গুলো দেশ ভাগের সময় অন্য দেশে চলে গেছিল, এখন সেই দেশে তাঁদের সাথে অত্যাচার হচ্ছে! এবার তাঁরা কোথায় যাবে? তাঁদের এই নরক থেকে উদ্ধার করা প্রতিটি ভারতীয় আর সরকারের কর্তব্য।”

উনি বলেন, ‘ যখন আমাদের বীর পুত্রেরা পাকিস্তানে ঢুকে জঙ্গিদের খতম করে এসেছিল। তখন এই দিদি প্রমাণ চেয়েছিল। দিদি, প্রমাণ খুঁজতে চাইলে আগে সারদা চিটফান্ড মামলার প্রমাণ খুঁজুন।”

উনি আরও বলেন, ‘ দিদি নিজের দলে জগাই-মাধাই দের নিচ্ছে, কিন্তু যেই যুবকেরা পরীক্ষায় পাস করেছে, তাঁদের চাকরি দিতে পারছে না। দিদির কাছে গুণ্ডাদের দেওয়ার জন্য টাকা আছে, কিন্তু কর্মচারীদের ডিএ দেওয়ার জন্য টাকা নেই।”