Press "Enter" to skip to content

দশ বছরে রাহুলের সম্পত্তি ৫৫ লক্ষ থেকে বেড়ে ৯ কোটি! এটা কি করে সম্ভব? জানতে চায় জনতা

লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস সভাপতি লাগাতার বিজেপি আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর অভিযোগ করেই চলেছে। আর এরই মধ্যে এবার বিজেপি রাহুল গান্ধীর উপর হামলা করে ওনার সম্পত্তি নিয়ে প্রশ্ন তুলল। বিজেপি রাহুল গান্ধীর কাছে ওনার সম্পত্তির হিসেব দিতে বলে। বিজেপি জানতে চায় যে, রাহুল গান্ধীর সম্পত্তি এত তাড়াতাড়ি কি করে বেড়ে গেলো?

বিজেপি জানায় ২০০৪ সালে রাহুল গান্ধীর সম্পত্তি ছিল ৫৫ লক্ষ টাকার। আর সেটা ২০১৪ সালে বেড়ে দাঁড়িয়েছিল ৯ কোটি টাকা। বিজেপি জানতে চায় যে, রাহুল গান্ধীর ইনকামের সোর্স কি?

বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ রাহুল গান্ধীকে প্রশ্ন করেন যে, কংগ্রেস সভাপতি ইউনিটেক থেকে দুটি সম্পত্তি কিনেছিল? বিজেপি রাহুল গান্ধীকে প্রশ্নের মুখে ফেলে এটাই জানতে চায় যে, একজন সাংসদের সম্পত্তি ১০ বছরে এতটা কি করে বেড়ে গেলো?

রবিশঙ্কর প্রসাদ রাহুল গান্ধীকে আক্রমণ করে বলেন, ‘এখনো পর্যন্ত আমরা শুধু বঢড়া মডেল অফ ডেভেলপমেন্ট দেখে এসেছি। যেখানে মাত্র ৬ থেকে ৭ লক্ষ টাকা বিনিয়োগ করে তিন বছরের মধ্যে ৮০০ কোটি টাকার সম্পত্তি বানানো হয়েছে। এবার আমরা রাহুল গান্ধী মডেল অফ ডেভেলপমেন্ট ও দেখতে পাচ্ছি।”

7 Comments

Leave a Reply

Your email address will not be published.