Press "Enter" to skip to content

বড় খবরঃ আজ কয়েক হাজার কর্মী ও নেতাদের বিজেপিতে এনে তৃণমূলের বড়সড় ভাঙন ধরাতে চলেছে অর্জুন

দলের উপর বড়সড় অভিযোগ এনে দল ছেড়ে দিয়েছেন ের দাপুটে নেতা তথা ভাটপাড়ার বিধায়ক সিং। এবার ওনার স্নেহভাজন অনুগামী ও তৃণমূলের আরও কয়েকজন নেতাকে ে যোগ আনতে চলেছেন বিধায়ক অর্জুন সিং। বিজেপি সুত্রের অনুযায়ী, বুধবার তৃণমূল কংগ্রেস ছেড়ে কয়েক হাজার কর্মী এবং নেতা যোগ দিতে চলেছেন বিজেপিত। এই দলবদলের পুরো পক্রিয়াটা সম্পন্ন হবে অর্জুন সেং এর নেতৃত্বে।

একদা মমতা ব্যানার্জীর সহচর অর্জুন সিং এর দল ছাড়ার পর বেশ বিপাকে শাসক দল। আগামী নির্বাচনে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে টিকিটে লড়তে চলেছেন উনি। স্থানীয় রাজনৈতিক মহল যে অর্জুন সিং এর সাথে রয়েছে সেটা ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে গেলেই বোঝা যায়। অর্জুন সিং এর বিজেপি যোগের পর রাতারাতি তৃণমূল পার্টি অফিসগুলো গেরুয়া শিবিরে পরিণত হয়েছে। এমনকি দীর্ঘদিন ধরে তৃণমূলের দখলে থাকার পর বিজেপির দখলে চলে গেছে। আর সেই ভাটপাড়া পুরসভা বাঁচানোর জন্য আনতে পারে তৃণমূল।

তবে অর্জুন সিং ও কম জাননা। উনি বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূলের সাম্রাজ্য ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছেন। সূত্র অনুযায়ী শুধু ভাটপাড়া পুরসভাই না, আশেপাশের কিছু পুরসভা এবং পঞ্চায়েত ও দখলের জন্য ঘুঁটি সাজাচ্ছেন অর্জুন সিং।

আজ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় অর্জুন সিং এর নেতৃত্বে বেশ কটি সভা করবে বিজেপি। আর প্রতিটি সভায় তৃণমূল থেকে সহস্র কর্মী যোগ দেওয়ার দাবি করেছেন বিজেপি নেতা অর্জুন সিং। শুধু কর্মীই নয়, ওই সভায় বিভিন্ন এলাকার কাউন্সিলর, পঞ্চায়েত সদস্য এবং পঞ্চায়েত প্রধান ও বিজেপিতে যোগ দেবেন। স্বভাবতই ের আগে এটাই তৃণমূলের কাছে সবথেকে বড় ধাক্কা হতে চলেছে।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.