Press "Enter" to skip to content

পুরো দেশ জুড়ে লাভ জিহাদের শিকার হিন্দু মেয়েরা! নিশ্চুপ মিডিয়া ও বুদ্ধিজীবি বর্গ।

দেশে যে হারে , রেপ জিহাদ ঘটিয়ে হিন্দু মেয়েদের সর্বনাশ করা হচ্ছে তা যদি অন্যদেশে ঘটত তাহলে এত সময়ের মধ্যে সেটা রাষ্ট্রীয় ইস্যুতে পরিণত হতো। কিন্তু ভারতীয় সমাজ যেন মৃত হয়ে পড়েছে, যেন মেয়েদের জীবনের কোন মূল্য নেই। দেশের নেতা, মিডিয়া, তথাকথিত নারীবাদী সকলেই নিশ্চুপ। , রেপ জিহাদ নিয়ে সচেতনতা ছড়ানো তো দূর উল্টে মিডিয়া ঘটনাগুলিকে ধামাচাপা দেওয়ার চেষ্টায় নেমেছে। মহারাষ্ট্র থেকে দুটি ঘটনা সামনে এসেছে, দুই আলাদা আলাদা ের ঘটনা। কিন্তু দুই ক্ষেত্রেই হিন্দু যুবতী হত্যা করা হয়েছে।

প্রথম ঘটনা মহারাষ্ট্রের মুম্বাইতে, যেখানে মানসী নামের এক যুবতীকে তার প্রেমিক মুজমিল বর্বরভাবে হত্যা করে সুটকেশে ঢুকিয়ে ফেলে দিয়েছে। মানসী মডেলিং এ তার ক্যারিয়ার গড়তে চেয়েছিল
কিন্তু মাত্র ২০ বছর বয়সেই লাভ জিহাদের শিকার হয়ে তাকে প্রাণ হারাতে হলো।
দ্বিতীয় ঘটনা নাগপুর থেকে সামনে আসছে সেখানে খুশি পরিহার নামের এক হিন্দু যুবতীকে তার প্রেমিক অস্রাসি শেখ হত্যা করে হাইওয়ের ধরে ফেলে দিয়েছিল। খুশি পরিহারের বয়স ১৯ বছর ছিল এবং সেও মডেলিং এ ক্যারিয়ার করতে ইচ্ছুক ছিল।

শুধু দুটো ঘটনা নয়, দেশে প্রায় প্রত্যেকদিন লাভ জিহাদ, রেপ জিহাদ, ধর্ষণ, খুনের ঘটনা ঘটছে। পশ্চিমবঙ্গের জয়নগর থেকেও লাভ জিহাদের ঘটনা সামনে এসেছে। সবক্ষেত্রে শিকার হিন্দু যুবতীরা হচ্ছে। সমাজ ঘটনাগুলিকে অদেখা করছে, তবে অদেখা করতে বিপদ এড়ানো যায় না এটা সমাজ হয়তো ভুলেই গেছে। মেয়েদের সর্বনাশ হওয়া না আটকালে সেই সমাজের ভবিষ্যত অন্ধকার এটা অবশ্যই ভারতীয় সমাজকে স্বীকার করতে হবে।