Press "Enter" to skip to content

পাকিস্তানে যাওয়া নিয়ে এবার সিদ্ধুকে কড়া ভাষায় আক্রমন করলেন বিখ্যাত সাংবাদিক লুবিকা লিয়াকত।

ক্রিকেটার থেকে নেতা হওয়া পাকিস্থানের শনিবার পাকিস্থানের ২২ তম প্রধানমন্ত্রী হিসেবে শপদ গ্রহণ করেছে। পাকিস্থানে হওয়া সাধারণ নির্বাচনে পর ের পার্টি তেহেরিকি ইনসাফ সবথেকে বড় পার্টি হিসেবে উঠে এসেছে। শনিবার রাষ্ট্রপতি ভবনে রাষ্ট্রপতি মামানুন হোসেন ইমরান খানকে শপদ বাক্য পাঠ করান। উকন্ট শপদ গ্রহণ অনুষ্ঠনে অংশগ্রহণ করার জন্য ভারতের প্রাক্তন ক্রিকেটার ও পাঞ্জাবের মন্ত্রী(কংগ্রেস) পাকিস্থানে পৌঁছেছিলেন। নিজের ব্যক্তিগত সম্পর্কের জন্য নোবজোৎ সিং সিদ্ধু , কপিল দেব ও সুনীল গাভাস্কারকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

যদিও পাকিস্থানের সাথে ভারতের খারাপ সম্পর্কের দিকে লক্ষ রেখে কপিল দেব ও সুনীল গাভাস্কার শপদগ্রহণ অনুষ্ঠানে যাননি। অন্যদিকে সিদ্ধু পাকিস্থানে গিয়ে পাক অধিকৃত কাশ্মীরের রাষ্ট্রপতির সাথে বসে যান। এমনকি কাশ্মীরে জিহাদি জেনারেল জাভেদ বাজওয়ার সাথে গলাগলি করেন ইমরান খান। যার জন্য দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে যায়। এই বিষয়ে চুপ করে বসে থাকেনি সাংবাদিকরাও।

জী নিউজের বিখ্যাত সাংবাদিক সিধুর উপর আক্রমণ করেন। সোশ্যাল মিডিয়ায় বলেন, “সীমান্তে ভারতীয় সেনারা আপনাকে আমাকে সুরক্ষিত রাখার জন্য মৃত্যুকে গলাগলি করছে আর আপনি সেই হত্যাকারী জেনারেলের সাথে গলা মিল করছেন। ভালোবাসা ও শান্তির প্রতি কারোর আপত্তি নেই কিন্তু সেটা একতরফা হলে সেটার সমর্থন করাকে বোকামি বলা হয়।”

আপনাদের জানিয়ে দি পাক অধিকৃত কাশ্মীরকে নিয়ে ভারত ও পাকিস্থানের মধ্যে বহু বছরের বিবাদ রয়েছে। দেশের প্রধানমন্ত্রী পাকিস্থান গিয়ে ভালোবাসার মাধ্যমে এর সমাধানের চেষ্টা করেছিলেন কিন্তু বদলে মিলেছিল বিশ্বাসঘাতকতা। যার পর থেকে ভারতবাসী পাকিস্থানের উপর চরম ক্রুদ্ধ রয়েছে। সাংবাদিক শ্বেতা সিং পর্যন্ত নোবজ্যোত সিং সিদ্ধুকে কড়া ভাষায় আক্রমণ করতে ছাড়েননি।