Press "Enter" to skip to content

স্বপ্নে এসেছিলেন ভগবান শ্রী রাম! পুরো পরিবার নিয়ে হিন্দু ধর্ম গ্রহন করলেন মহম্মদ শাহাজাদ।

সারা দেশে এই মুহূর্তে সবচেয়ে আলচ্য বিষয় হল রাম মন্দির। সারা দেশের পাশাপাশি উত্তরপ্রদেশেও এই রাম মন্দির ইস্যু নিয়ে জল্পনাকল্পনা তুঙ্গে। উত্তরপ্রদেশে যখন এই আলোচনা চলছে তখন ভগবান শ্রী রাম চন্দ্র স্বয়ং দেখা দিলেন এক মুসলিম ব্যাক্তির স্বপ্নে। সেই স্বপ্ন দেখার পরই শ্রী রামচন্দ্রের নির্দেশ মেনে শাহাজাহাদ যিনি একজন মুসলিম ব্যাক্তি তিনি এই মাঝ বয়সে এসে মুসলিম ধর্ম ত্যাগ করে গ্রহন করলেন হিন্দু ধর্ম।

সামলি নামে একটি ছোটো শহর যেটি অবস্থিত উত্তরপ্রদেশ রাজ্যে। সেই রাজ্যেরই বাদিন্দা হলেন এই শাহাজাহাদ। তিনি হিন্দু ধর্ম গ্রহন করার পর নিজের নাম পরিবর্তন করে সঞ্জু রাণা করেছেন। তিনি জানিয়েছেন যে আমি পুরো পরিবার সহ হিন্দু ধর্ম গ্রহন করেছি আর তারপর থেকে অনেক হুমকি ফোন আসছে আমার কাছে। তিনি এও জানিয়েছেন যে আমি নিজের বাড়ীর নামপ্লেটের নামটিও এখন পাল্টে ফেলেছি।

তিনি জানিয়েছেন যে, আমার স্বপ্নে রাম আসার পর আমি আমার পূর্বপুরুষের সম্ভন্ধে সঠিক তথ্য জানতে পেরেছি। আমার পূর্বপুরুষেরা কোনো দিনই মুসলিম ছিলেন না তাদের কে জোরপূর্বক হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্ম গ্রহন করানো হয়েছিল। তাই তিনি ভগবান রামের নির্দেশ মেনে পুনরায় পূর্ব ধর্মে ফিরে যান।

শাহাজাহাদ জানিয়েছেন যে স্বপ্নে ভগবান রাম চন্দ্র আসার পর আমি ধর্মান্তরিত হবার জন্য জেলা শাসকের কাছে দরখাস্ত করি। আমার পুরো পরিবার আমার এই সিদ্ধন্তে সমর্থন করেছেন। তারা প্রত্যেকেই চান যে আমরা সবাই আমাদের আগের ধর্মতে ফিরে যায়।

কিন্তু শাহাজাহাদ থেকে সঞ্জু রাণা হওয়া অর্থাৎ ধর্মান্তরিত হওয়ার পর থেকে উনার কাছে অনেক হুমকি ফোন, চিঠি আসে বলে উনি জানিয়েছেন। উনি পুলিশ এর কাছে এব্যাপারে জানিয়েছেন।
#অগ্নিপুত্র