Press "Enter" to skip to content

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করবেন শরদ পাওয়ার, মুখে কুলুপ আঁটলেন সনিয়া গান্ধী

মুম্বাইঃ মহারাষ্ট্রে (Maharashtra) সরকার গঠন নিয়ে মুম্বাই থেকে দিল্লী পর্যন্ত বৈঠকের পর বৈঠক হয়েই যাচ্ছে। কিন্তু এত বৈঠকের পরেও এখনো পর্যন্ত রাস্তা পরিস্কার হয়নি। কংগ্রেস (Congress) আর এনসিপি (NCP) এর বড় নেতারা মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে দিল্লীতে বড় বৈঠক করতে চলেছেন। শোনা যাচ্ছে যে, এই বৈঠকের পর মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বড় ঘোষণা হতে পারে। এই বৈঠকে এনসিপির তরফ থেকে শরদ পাওয়ার, প্রফুল্ল প্যাটেল ছাড়াও অজিত পাওয়ার উপস্থিত থাকবেন। আরেকদিকে কংগ্রেসের তরফ থেকে আহমেদ প্যাটেল, কেসি বেনুগোপাল, মল্লিকার্জুন খড়গে, পৃথ্বীরাজ চৌহান আর অশোক চৌহান উপস্থিত থাকবেন।

সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সংসদের অধিবেশনে অংশ নিতে যাওয়া শরদ পাওয়ার যখন কংগ্রেসের সভাপতি সনিয়া গান্ধীর সাথে মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে কথা বলতে যান, তখন সনিয়া গান্ধী এই নিয়ে মুখ না খোলাটাই শ্রেয় মনে করেন। এনসিপি এর প্রধান শরদ পাওয়ার আজ দুপুর ১২ টা নাগাদ প্রধানমন্ত্রী মোদীর সাথে সাক্ষাৎ করবেন। এই বৈঠকে মহারাষ্ট্রের কৃষকদের পরিস্থিতি নিয়ে এনসিপি আর শিবসেনার সাংসদেরা প্রধানমন্ত্রী মোদীর সাথে চর্চা করবেন।

এনসিপি নেতা নবাব মালিক বলেন, শরদ পাওয়া মহারাষ্ট্রের কৃষকদের সমস্যা নিয়ে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করবেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃষকদের জন্য ত্রানের আবেদন করব। শরদ পাওয়ার আর প্রধানমন্ত্রীর এই সাক্ষাতের কথা শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত সোমবার জানিয়েছিলেন। উনি বলেন, আমরা কৃষকদের ইস্যু নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে সাক্ষাৎ করব। আর এই সাক্ষাতের নেতৃত্বে থাকবেন শরদ পাওয়ার।

 

you're currently offline