Press "Enter" to skip to content

কংগ্রেসকে বড়সড় ঝটকা দিয়ে দল ছাড়লেন বিধানসভার বিরোধী দলনেতা, যোগ দিতে পারেন বিজেপিতে

লোকসভা নির্বাচনে কোন পার্টির ঝড় চলছে, সেটা আপনি যেকোন মিডিয়ার সমীক্ষা দেখলেই বুঝতে পারবেন। তাছাড়াও নেতাদের গতিবিধির দিকে নজর রাখুন, তাহলেই আপনি স্পষ্ট বুঝতে পারবেন হাওয়া কার দিকে বইছে। নির্বাচনী ঘোষণার পর এমন এখনো একদিনও যায়নি যে, TMC, BJD, RJD অথবা অন্য যেকোন দল থেকে নেতা, কর্মীরা বিজেপিতে যোগ দেয়নি।

মহারাষ্ট্রে সবথেকে বড় বিরোধী দল। আর বিধানসভায় বিরোধীদের নেতা ের বিধায়ক । কিছুদিন আগেই রাধাকৃষ্ণ-এর পুত্র সুজয় বিজেপিতে যোগ দিয়েছিলেন। আর এবার রাধাকৃষ্ণও কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে দিলেন। সূত্র অনুযায়ী, এখন উনি যেকোন সময়েই বিজেপিতে যোগ দিতে পারেন।

Radhakrishna Vikhe Patil

মহারাষ্ট্রে ৪৮টি লোকসভা আসন আছে। সেখানে কংগ্রেস আর এনসিপি জোট বেঁধে বিজেপির বিরুদ্ধে লড়বে। আরেকদিকে মহারাষ্ট্রে শিবসেনা বিজেপির সাথে জোট করবে বলে ঘোষণা করেছে।

রাজ ঠাকরের দল আগামী লোকসভা নির্বাচন লড়বে না বলে জানিয়ে দিয়েছে। কদিন আগেই কংগ্রেসের বড়বড় নেতা এমনকি বিধানসভায় বিরোধী দলনেতার ছেলে বিজেপিতে যোগ দিয়েছেন। আর আজ বিধানসভার বিরোধী দলনেতা কংগ্রেস থেকে ইস্তফা দিলেন। উনি খুব তাড়াতাড়ি বিজেপিতে যোগ দিতে চলেছেন, এবার হয়ত আপনি বুঝে গেছেন হাওয়া কোনদিকে বইছে।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.