Press "Enter" to skip to content

নরেন্দ্র মোদীকে হত্যার ষড়যন্ত্র নিয়ে বড়ো পর্দাফাঁস! প্রধানমন্ত্রীকে হত্যার জন্য…

নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি সরকার দ্বারা করা বিকাশের কাজ কিছু মানুষ সহ্য করতে পারছেন না। কংগ্রেস,বামপন্থী থেকে কট্টরপন্থী কেউই নরেন্দ্র মোদীর বিকাশকে ভালো চোখে দেখছে না। কিছুজন যে শুধু সরকারের কাজের অপপ্রচার করছে এই নয় একই সাথে বড়ো ষড়যন্ত্র করে লোকতান্ত্রিকভাবে নির্বাচিত সরকারকে অস্থির করার চেষ্টা করছে। এই সময় কিছু সংগঠন ষড়যন্ত্র করে মোদীর হত্যার পরিকল্পনা করেছিল। সৌভাগ্যের ব্যাপার যে হাতে সময় থাকতে দেশের সতর্কিত সুরক্ষা বাহিনী এদের পর্দাফাঁস করে ফেলেছে। যাদেরকে এই মামলায় গ্রেপ্তার করা হয়েছিল তাদের কাছ থেকে এখন এমন কিছু বিষয় সামনে এসেছে যা দেশবাসীকে অবাক করবে। প্রধানমন্ত্রীকে হত্যার পরিকল্পনাকারীদের থেকে এমন কিছু তথ্য প্রমাণ বেরিয়ে এসেছে যা সকলকে চমকিত করবে।

মহারাষ্ট্র পুলিশের এডিজি জানিয়েছেন পরম বীর সিং এর অনুযায়ী তল্লাশিতে এমন কিছু বস্তু হাতে এসেছে সেটা স্পষ্ট করে যে গ্রেপ্তার হওয়া অভিযুক্তদের সাথে মাওবাদীদের সরাসরি সম্পর্ক ছিল। শুধু এই নয়, এরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হত্যার জন্য ক্ষতরনাক আধুনিক অস্ত্রশস্ত্রের তালিকা তৈরি করেছিলো। যা কম্পিউটারে ফাইলের রূপে সুরক্ষিত করা ছিল। সমস্থ ফাইল পাসওয়ার্ড দিয়ে সুরক্ষিত ছিল মহারাষ্ট্রের পুলিশ জানিয়েছে এমন এমন ভয়ানক তথ্যে সংগ্রহ করা হয়েছে যা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর বড়ো ষড়যন্ত্রের দিকে ইশারা করছে। রোনা উইলসনের কম্পিউটারে ক্ষতরনাক আধুনিক হাতিয়ারের লিস্ট পাওয়া গেছে যার মধ্যে নীচের অস্ত্র ছিল।

GM-94 গ্রানেড লঞ্চার:
এটা একরা রাশিয়ান লঞ্চার যা ৫০০ মিটার পর্যন্ত মার দিতে পারে। পাঁচ কিলো ওজনের এই হাতিয়ারকে ম্যানুয়াল রিলোড করা হয়।

M-203(M)
এটা আমেরিকায় তৈরি একটা হাতিয়ার যেটা মারক ক্ষমতা ১৫০ মিটার থেকে ৩০০ মিটার পর্যন্ত। এই হাতিয়ার এম-4 নামেও পরিচিত।

QLZ-W87
এটা একটা চাইনিজ গ্রেনেড লঞ্চার যার মার্ক ক্ষমতা ৬০০ মিটার পর্যন্ত। এই অটোমেটিক হাতিয়ারের মাধ্যমে ১ মিনিটে ৫০০ রাউন্ড ফায়ার করা যেতে পারে।

পরমবীর সিং বলেন, রোনা উইলসন কমরেড প্রকাশকে একটা চিঠি লিখেন যেখানে প্রধানমন্ত্রী মোদীকে হত্যার পরিকল্পনার কথা পরিষ্কারভাবে বলা হয়েছে। তদন্তে বলা হয়েছে, মাওবাদীরা প্রধানমন্ত্রী মোদীকে হত্যার জন্য পরিকল্পনা করছিল আর গেপ্তার হওয়া দোষীরা এদের সাহায্য করছিল। এই অস্ত্রগুলি থেকে পরিষ্কার যে মাওবাদী ও লেফটিস গুন্ডাদের অশুভ শক্তি দেশের জন্য কতটা বিপদজনক। যদিও এরা নিজেদেরকে সামাজিক কার্যকর্তা বলে দাবি করছে এবং দেশের দালাল মিডিয়াও এদের সমর্থন করছে।