Press "Enter" to skip to content

২০১৯ এর পর মমতার দল এরাজ্যে আর থাকবে না বলেই অন্ধ্রপ্রদেশে বাড়ি খুঁজতে গেছেন! বললেন বিজেপি নেতা

মমতা ব্যানার্জীর ের সফরকে চরম কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, ‘ অন্ধ্রতে কোন রাজনৈতিক সভা করতে যাননি, উনি গেছেন সেখানকার সমুদ্র সৈকতে ঘুরতে।” আজ রবিবার অন্ধ্রপ্রদেশে দেশের সবথেকে বড়লোক চন্দ্রবাবুর সভায় বিজেপি বিরোধী হাওয়া তুলতে বিশাখাপত্তনামে গেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

মুখ্যমন্ত্রীর এই সভাকেই কটাক্ষ করেন কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, ‘মমতা ব্যানার্জী ওইখানে কোন সভা করতে যাননি। উনি গেছেন সেখানে সেফ হাউস খুঁজতে। এর পর এরাজ্যে তৃণমূল আর থাকছেনা, তাই উনি ওখানেই বাড়ি বানাবেন।”

প্রসঙ্গত সারদা কাণ্ডের প্রমাণ লোপাট অভিযোগে জড়িত কলকাতার প্রাক্তন কমিশনার কুমারের সমর্থনে মমতা ব্যানার্জী যেই ধরনা মঞ্চ খুলেছিলেন, সেখানে উপস্থিত হয়েছিলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা দেশের সবথেকে বড়লোক মুখ্যমন্ত্রী

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ও আমাদের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর মধ্যে অনেক মিল আছে। দুজনাই রাজ্যে দুর্নীতির বিরুদ্ধে তদন্ত করার জন্য সিবিআইএর উপর নিষেধাজ্ঞা জারি করেছেন। আবার দুজনাই মোদীর বিরুদ্ধে সূর চড়িয়েছেন। আর সবথেকে বড় ব্যাপার হল দুজনাই আবার প্রধানমন্ত্রী হওয়ার দাবীদার। এবার এটাই দেখার বিষয় যে, বিশাখাপত্তনামে মমতা ব্যানার্জী কতখানি মোদী বিরোধী হাওয়া তুলতে পারেন।

12 Comments

Leave a Reply

Your email address will not be published.