Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আজকের সভায় হামলা করতে পারে মমতা ব্যানার্জী! জারি হল হাই অ্যালার্ট

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সুরক্ষায় থাকা SPG (স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ) অ্যালার্ট জারি করে বাংলার পুলিশকে সূচনা দিয়েছে যে, প্রধানমন্ত্রীর জনসভায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee) হামলা করতে পারে। বিশেষ করে মথুরাপুর (Mathurapur) র‍্যালি নিয়ে এই সতর্কবার্তা জারি করেছে SPG।

SPG এর ইন্সপেক্টর জেনারেল পশ্চিমবঙ্গের পুলিশ এর ডিজিপিকে একটি চিঠি লিখে এই সন্দেহ প্রকাশ করেছে। SPG থেকে জানানো হয়েছে যে, প্রধানমন্ত্রীর মথুরাপুর আর দমদমের র‍্যালিতে এমারজেন্সি পরিস্থিতি সৃষ্টি হতে পারে। আপনাদের জানিয়ে রাখি ইলেকশন কমিশনের ব্যানের পর সপ্তম এবং অন্তিম দফার ভোটের আগে আজ বৃহস্পতিবার প্রচারের শেষ দিন পশ্চিমবঙ্গে। আজ রাত ১০ টার পর থেকে রাজ্যে নির্বাচনী প্রচার বন্ধ হয়ে যাবে।

আজ মথুরাপুরে নরেন্দ্র মোদীর র‍্যালির আগে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর র‍্যালি আছে। SPG পশ্চিমবঙ্গের ডিজিপিকে চিঠি লিখে সুরক্ষা আরও মজবুত করার কথা বলেছে। SPG এই অ্যালার্ট মথুরাপুর র‍্যালির জন্য বিশেষ করে জারি করেছে। কারণ মমতা ব্যানার্জীর সভা স্থলের পাশেই হতে চলেছে প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জীর র‍্যালি। আর মঙ্গলবার চরম রাজনৈতিক হিংসা দেখেছে গোটা দেশ। যেখানে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এর শান্তিপূর্ণ র‍্যালিতে তৃণমূলের হামলা প্রমাণ করে দিয়েছে যে, এই রাজ্যে বিজেপির প্রচারে যখন তখন হামলা হতে পারে। আর এই নিয়েই SPG এই অ্যালার্ট জারি করেছে।