Press "Enter" to skip to content

ভিডিওঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কষিয়ে থাপ্পড় দেওয়ার কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী!

ফের বেলাগাম মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee)। এর আগে বহুবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) ব্যাক্তিগত আক্রমণ করেছেন তিনি। এমনকি উনি এও বলেছেন যে ‘যেই মানুষ নিজের বৌকে সামলাতে পারেনা। সে কি করে দেশ সামলাবে?” তাছাড়াও উনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে গিয়ে বলেছিলেন যে ওনাকে হ্যাঙ্গারের তলায় ঢুকিয়ে দেবেন। বরাবরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটু ভাষায় আক্রমণ করে এসেছেন তিনি। কিন্তু তিনিই আবার বরাই করে বলেন ‘নরেন্দ্র মোদীর মুখের ভাষা শুনলে আমার লজ্জা পায়।” এযাবৎ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটাও ভাষণে মমতা ব্যানার্জীর সম্বন্ধ্যে কোন কটূক্তি শোনা যায়নি।

পঞ্চম দফার ভোটের দিন এরাজ্যে দুটো সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে নানা রকম ইস্যু নিয়ে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, এরাজ্যে তৃণমূল সরকারের অধীনে তোলাবাজি ট্যাক্স এর সরকার চলছে। এমনকি জয় শ্রী রাম স্লোগান দেওয়ার জন্য তিন বিজেপি কর্মীর গ্রেফতারি হওয়া নিয়েও মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন তিনি।

আজ মমতা ব্যানার্জী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওই তোলাবাজির বক্তব্য নিয়ে পুরুলিয়ার জনসভা থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন। তিনি বলেন বিগত পাঁচ বছরে নরেন্দ্র মোদীর সরকার দেশের জন্য কিছু করেনি। মোদী সরকার শুধু দেশ জুড়ে দাঙ্গা লাগিয়েছে, হিন্দু দের মুসলিমদের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলেছে। মানুষের মুখের ভাত কেড়ে নিয়েছে। নোট বন্দি করেছে এরপর ক্ষমতায় এলে ব্যাংক বন্ধ করে দেবেন।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নরেন্দ্র মোদীর উপরে আক্রমণ করে বলেন, ওদের এক হাতে গদা আরেক হাতে তলোয়ার। গদা দিয়ে মানুষের মাথা ফাটাবে আর তলোয়ার দিয়ে গলা কাটবে। মমতা ব্যানার্জী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বলেন, নরেন্দ্র মোদী যখন বাংলায় এসে বলে মমতা ব্যানার্জী তোলাবাজ। তখন আমার মনে হয় দিয়ে ভালো করে ঠাসিয়ে একটা গণতন্ত্রের থাপ্পড়!

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.