Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: দুর্নীতির বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে মমতার পুলিশের হাতে আটক সিবিআই কর্তারা!

চিতফান্ড কাণ্ডে এর আগে কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারকে চারবার তলব করে সিবিআই। রাজীব কুমারের থেকে পাওয়া উত্তর সন্তোষজনক ছিলনা বলে জানিয়েছিল সিবিআই এর আধিকারিকেরা। সারদা কাণ্ডে অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়কে জেরা করে একটি লাল ডায়েরি ও একটি পেন ড্রাইভের ব্যাপারে জানতে পেরেছিল সিবিআই।

আর সেটা মিডল্যান্ডের সারদা অফিসে অভিযান চালিয়ে কলকাতা পুলিশের অফিসারেরা বাজেয়াপ্ত করেছিল বলে জানতে পেরেছিল সিবিআই এর কর্তারা। কিন্তু সিবিআই এর হাতে তদন্তভার তুলে দেওয়ার পর সেই লাল ডায়েরি ও পেন ড্রাইভ হস্তান্তর করেছিল না কলকাতা পুলিশ।

সেই মূল দুটি তথ্যের খোঁজে কলকাতা পুলিশ কমিশনারের কাছে জিজ্ঞাসাবাদ চালিয়েছিল সিবিআই। কিন্তু ওনার কাছ থেকে সন্তোষজনক উত্তর পাওয়া যায়নি। আর সেই মর্মেই কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে হানা দিয়েছিল সিবিআই।

কিন্তু রাজীব কুমারের বাড়ির সামনে থেকে সিবিআই এর আধিকারিকদের তুলে নিয়ে যায় কলকাতা পুলিশ। তাঁদের আটক করে নিয়ে যাওয়া হয়েছে শেক্সপিয়র থানায়। এমনকি সিবিআই কমপ্লেক্সেও মোতায়েন করা হয়েছে রাজ্য পুলিশের বিশাল পুলিশ বাহিনী। সিবিআই কমপ্লেক্স থেকে সিবিআই আধিকারিকরা যাতে বের হতে না পারে, সেই জন্যই সেখানে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

 

8 Comments

Leave a Reply

Your email address will not be published.