Press "Enter" to skip to content

মোদী চলে গেলে ভারতীরা খুশি হবে, আবার ভারত উন্নয়নের পথে চলবে: মনমোহন সিং।

ভারতের সবথেকে বেশি দুর্নীতিগ্রস্থ পার্টি নামে পরিচিত কংগ্রেসের বড় নেতা ও দেশের পূর্ব প্রধানমন্ত্রী দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আক্রমন করেছেন। নরেন্দ্র মোদীর উপর আক্রমণ করে বলেছেন, মোদী দেশকে শেষ করে দিয়েছে। মোদী ইন্ডিয়াকে নষ্ট করে দিয়েছে বলে বিবৃতি দিয়েছেন দেশের পূর্ব প্রধানমন্ত্রী

উনি বলেছেন, যে পতিশ্রুতি দিয়েছিল তার উপর কোনো কাজ হয়নি। ৫ বছরে একটাও কাজ সম্পূর্ণ হয়নি তাই দেশ পিছিয়ে গেছে। তার কথা রাখতে পারেননি তাই দেশ বর্বাদ হয়ে গেছে বলে অভিযোগ তোলেন মনমোহন সিং। শুধু  এই নয়, মনমোহন সিং এটাও বলেন যে মোদী দেশের সেনাকেও শেষ করে দিয়েছে। মোদী দেশের সেনাকে বিপদে ফেলেছে বলে অভিযোগ তোলেন মনমোহন সিং।

পূর্ব প্রধানমন্ত্রী মনমোহন সিং বলেন, কিছুদিন পরেই নির্বাচনের ফলাফল আসবে তখন যদি মোদী সরকার চলে যায় তাহলে ভারতীয়রা খুব খুশি হবে। আবার নতুন করে ভারত উন্নয়ন করবে, মোদীর চলে যাওয়া খুবই প্রয়োজন। মোদীর ৫ বছরে দেশে মূল্যবৃদ্ধি, দুর্নীতি সব বেড়ে গেছে। মোদী একেবারে ফালতু শাসনব্যাবস্থা চালিয়েছে তাই দেশে একবারে নষ্ট হয়ে গেছে।

মোদী যেটাকে বিকাশ বলে সেটা সাম্প্রদায়িকতা বলে অভিযোগ করেন মনমোহন সিং। মোদী আমলে এটাকেই নিউ ইন্ডিয়ার সংজ্ঞা দেওয়া হয়। মোদী আমলে ভারতে চারিদিক দিকে অসুরক্ষা বেড়ে গেছে। ভারত এবার নিজের ট্রাকে আসতে পারবে যখন মোদী ক্ষমতা থেকে চলে যাবে। এমনটাই বলেন বলেন পূর্ব প্রধানমন্ত্রী মনমোহন সিং।