আবারো বাংলায় তৃণমূল, বামপন্থী ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শতাধিক কার্যকর্তা। Bengali News

চন্দ্রকোণা শহর যেটি অবস্থিত পশ্চিম মেদিনীপুর জেলায়। সেখানে বিজেপির যুব মোর্চার তরফে একটি মিছিল করা হয়। সেই মিছিলে সদ্য তৃনমূল ত্যাগ করে আসা বহু কর্মী ও সমর্থক পা মেলান। শুধু তৃনমূলই নয় সেই সাথে পা মেলান অনেক সিপিএম কর্মী। বিজেপির তরফে শনিবার একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল চন্দ্রকোনা টাউন এলাকায়। বিজেপি একাধিক স্থানীয় নেতানেত্রী এই অনুষ্ঠানে হাজির ছিলেন। তাদের উপস্থিতিতেই শনিবার দলত্যাগী সেই সমস্ত তৃনমূল ও সিপিএম কর্মীরা বিজেপিতে যোগদান করেন।

এই শিবিরে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহসভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী সহ তরুণ দে মহাশয় যিনি ঘাটাল সাংগঠনিক জেলা কমিটির সভাপতি। বিজেপি নেতৃত্বরা জানিয়েছেন যে, এই শিবির শেষ হবার পর ছোটো একটি অনুষ্ঠান করা হয় সেই অনুষ্ঠানেই সেই সমস্ত নেতাকর্মীরা বিজেপিতে যোগ দেন।

তৃনমূল ছেড়ে বিজেপিতে দল-বদল হওয়ার পর একটি মিছিল করেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। সেই মিছিলটি নিয়ে বিজেপি নেতৃত্ব গোটা চন্দ্রকোনা শহর ঘোরে। সেই মিছিলে বিজেপির প্রবীণ কর্মীসমর্থকদের পাশাপাশি ছিলেন নবাগত কর্মীরাও। এই দিনের এই মিছিলে পা মেলান ৩ হাজার কর্মীসমর্থক এটাই এত দিনের মধ্যে সবচেয়ে বেশি কারন এর আগে এই চন্দ্রকোনা এলাকায় যতগুলি মিছিল করা হয়েছে কোনোটিতেই এত বেশি লোক হয়নি।

মিছিলে এত পরিমান লোকের জমায়েত দেখে শাসক দল তৃনমূল কংগ্রেস ভয় পেয়ে গিয়েছে। তাই তারা এইদিন রাতে গুন্ডা নিয়ে গিয়ে বিজেপি নেতাকর্মীদের বাড়িতে হামলা চালায়। কিন্তু এইভাবে গুণ্ডামি করে যে আর বেশিদিন এই রাজ্যে তৃনমূলের রাজ চলবে না সেটা তারা ভালোই বুঝতে পেরেছে।
#অগ্নিপুত্র

Open

Close